বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিয়ে করছেন অভিনেত্রী মৌনী রায়!

ভারতীয় টিভি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ মৌনী রায়। নাগিনের ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন এই অভিনেত্রী। শুধু টিভি ইন্ডাস্ট্রি নয়, বলিউডেও নিজের স্থান করে নিয়েছেন মৌনী। ইতিমধ্যে বলিউডে অক্ষয় কুমার এবং রাজ কুমার রাও, জন আব্রাহাম প্রমুখ তারকাদের বিপরীতে কাজ করেছেন তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নিজের নিত্যনৈমিত্তিক জীবনের ছবি এবং ভিডিও আপলোড করে ভক্তদের সাথে নিজেকে আপডেট রাখেন।

Tarokaloy_mouni_roy

করোনার সময় বহুদিন ধরে দুবাইয়ে ছিলেন মৌনী। মৌনী রায় দুবাইতে তার দিদির বাড়িতে কাটিয়েছেন বলে জানিয়েছিলেন। দুবাইয়ের সেখান থেকেই ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। এবছরের শুরুতে মৌনী রায়, সূরজ নামবিয়ার ও তার পরিবারের সঙ্গে দুবাইতে নববর্ষ উদযাপন করতে গেলে তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তখন সে গুঞ্জন মানতে চাননি। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে মৌনী বলেছিলেন, “ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আমি।

Tarokaloy_mouni_roy

যদি বিয়ে করি সারা বিশ্ব তা জানতে পারবে। বিয়ে নিয়ে আমার বক্তব্য এটুকুই।” সম্প্রতি জানা যায়, বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। এক সূত্রের মাধ্যমে জানা যায়, সূরজ নামবিয়ার ও তার পরিবারের সঙ্গে দেখাও করলেন অভিনেত্রীর মা। সম্প্রতি, মৌনি রায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে এমনই একটি ছবি। ইনস্টাগ্রামে সূরয এবং তাঁর পরিবারের সঙ্গে ছবিও শেয়ার করেন মৌনী। সেই ছবির ধারায় বিয়ের গুঞ্জন।

Tarokaloy_mouni_roy

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, সূরজ নামবিয়ারের সঙ্গে মৌনী বিয়ে নিয়ে নিশ্চিত কিছু না বললেও আগামী বছরের শুরুতে দুবাই বা ইতালিতে তাদের বিয়ে হতে পারে। তাছাড়াও মৌনির শহর কোচবিহারেও অনুষ্ঠান হতে পারে। তবে এখন মৌনির বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

Tarokaloy_mouni_roy

সম্প্রতি জুবীন নৌটিয়ালের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। মৌনী রায়ের একটি গান মুক্তি পেয়েছে জুবীন নৌটিয়ালের সঙ্গে ৷ পাশাপাশি তার হাতে রয়েছে পর পর কয়েকটি সিনেমার কাজ। এরপর মৌনীকে দেখা যাবে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট এর সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমায়।

Previous ArticleNext Article