বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিয়ের পর সুখবর জানালেন ক্যাটরিনা কাইফ

বছরের শুরুতেই সুখবর জানিয়ে সেটে ফিরেছেন ক্যাটরিনা কাইফ। শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। নতুন সিনেমার নাম ঘোষণার জন্য বড়দিনের দিনটাই বেছে নিয়েছেন ক্যাটরিনা ক্যাটরিনা অনুরাগীদের সঙ্গে এই খবর জানতে একটি ছবি সামাজিকমাধ্যম ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন, ‘নতুন শুরু। বড়দিনে পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে সেটে ফিরলাম। আমি শ্রীরাম স্যরের সঙ্গে সবসময় কাজ করতে চেয়েছিলাম।

Tarokaloy_katrina_kaif

থ্রিলার গল্প বলার ক্ষেত্রে তিনি মাস্টার ও তার পরিচালনায় কাজ করতে পারা সম্মানের। ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি নির্মাণ করছেন শ্রীরাম রাঘবন। এতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতকে। এবারই প্রথম একসঙ্গে অভিনয় করবেন তারা।ক্যাটের বিপরীতে তামিল নায়ককে নেওয়া দর্শকদের জন্য বিশেষ একটি আকর্ষণ। এই জুটির মাধ্যমে যে তিনি নতুন চমক দিতে চাইছেন, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Tarokaloy_katrina_kaif

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ভিকি কৌশলকে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ। গত ৯ ডিসেম্বর কড়া নিরাপত্তায় ধুমধাম করে বিয়ে করেছেন তারা। অনুষ্ঠানের পালা মিটতেই ভক্ত ও অনুরাগীদের সঙ্গে বিশেষ মুহূর্তগুলো ভাগ করে নিয়েছেন ‘ভিক্যাট’। এরপর বিয়ে-হানিমুনের রেশ কাটিয়ে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল কাজে ফিরেছেন। বর্তমানে সিনেমার শুটিংয়ের জন্য মধ্য-প্রদেশে রয়েছেন ভিকি।

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal

অন্যদিকে মুম্বাইয়ে কাজে আছেন ক্যাটরিনা। ক্যাটরিনাকে সবশেষ দেখা গেছে অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ সিনেমায়। সিনেমাটি মুক্তির পর বিয়ের জন্য ছুটি কাটিয়েছেন এ অভিনেত্রী। ছুটি কাটিয়ে এবার কাজের ব্যস্ততায় ফিরলেন ক্যাটরিনা। শিগগিরই ‘টাইগার থ্রি’র বাকি অংশের শুটিংয়ে যোগ দেবেন ক্যাটরিনা। সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন মনিষ শর্মা।

Tarokaloy_katrina_kaif_and_vicky_kaushal

এতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে সালমান খানকে। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমী। এই দুটি সিনেমার বাইরে ক্যাটরিনার ঝুলিতে আরও বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এরমধ্যে রয়েছে ফারহান আখতারের পরবর্তী সিনেমা ‘জি লে জারা’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা, প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট।

Previous ArticleNext Article