বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিয়ের আগেই মা হচ্ছেন স্বরা ভাস্কর!

বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর। অভিনয়ের পাশাপাশি সামাজিক বিভিন্ন ইস্যুতে সরব হওয়ায় প্রায়ই আলোচনার শিরোনাম হন তিনি। এবার ভিন্ন একটি কারণে আলোচনায় এসেছেন তিনি। বিয়ে আগেই মা হচ্ছেন এই অভিনেত্রী। চমকে উঠছেন! কিভাবে মা হচ্ছেন স্বরা? অবিবাহিত এ অভিনেত্রী জানিয়েছেন, মাতৃত্বের স্বাদ গ্রহণ করতে চান।

Tarokaloy_swara_bhaskar

বিয়ে ছাড়াই দত্তক নেয়ার মাধ্যমে মাতৃত্বের স্বাদ গ্রহণ করতে চান তিনি। তাই সন্তান দত্তক নিয়েই মা হচ্ছেন স্বরা। ভারতের কেন্দ্রীয় সংস্থা সেন্ট্রাল অ্যাডাপশন রিসোর্স অথারিটির কাছে মা হতে চাওয়ার আবেদন করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বরা ভাস্কর বলেন, ‘আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব, তা বুঝতে পেরেছি।

Tarokaloy_swara_bhaskar

আমাদের দেশে একা নারীদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। আমি এসব বিষয়ে অনেক খোঁজ খবর নেওয়ার পরেই দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে, যারা দত্তক নিয়েছেন।’ স্বরা আরও বলেন, ‘কেন্দ্রীয় দত্তক সম্পদ কর্তৃপক্ষের (সিএআরএ) অপেক্ষমাণ মা-বাবার তালিকায় এখন আমিও আছি। জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দু’তিন বছরও লাগতে পারে আমি শুনেছি। তবে আমি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

Tarokaloy_swara_bhaskar

উল্লেখ্য, ২০০৯ সালে মধুলাল কিপ ওয়াকিং, সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন স্বরা ভাস্কর। এরপর তিনি অভিনয় করেছেন গুজারিশ, তানু ওয়েডস মানু, চিল্লার পার্টি, আওরঙ্গজেব, তানু ওয়েডস মানু রিটার্নস, প্রেম রতন ধন পায়ো, ভীরে দে ওয়েডিংসহ নানা সিনেমায়। বর্তমানে স্বরা বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত আছেন।

Tarokaloy_swara_bhaskar

যার মধ্যে অন্যতম সমকামী ভালবাসার গল্প ‘শির কোরমা’। যেখানে তার সঙ্গে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শবানা আজমি। এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি পরিচালনা করেছেন ফরাজ আরিফ আনসারি। এদিকে সম্প্রতি সোহো লন্ডন ইন্ডিপেনডেন্ট ফিল্ম ফেস্টিভ্যালে স্বরা জিতে নিয়েছেন সেরা সহ-অভিনেত্রীর সম্মান। জানা গেছে, অনেকদিন থেকেই ফ্যামিলি প্ল্যানিং করছিলেন স্বরা। কিন্তু অবশেষে সন্তান দত্তক নেওয়ায় আবেদনের মাধ্যমে তা হতে চলেছে।

Previous ArticleNext Article