বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা নিলয়

ছোটপর্দার সুপরিচিত অভিনেতা ও মডেল নিলয় আলমগীর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। এক মাস আগে দুই পরিবারের সদস‌্য ও শোবিজ অঙ্গনের কয়েকজন বন্ধুর উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ তথ‌্য নিশ্চিত করেছেন অভিনেতা নিলয় আলমগীর। নিলয়ের স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। হৃদি পড়াশোনার পাশাপাশি লেখক ও সাংবাদিক হিসেবে কাজ করছেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও একটি সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আহ্বান ফাউন্ডেশন’-এর গণযোগাযোগের দায়িত্ব পালন করছেন তিনি।

Tarokaloy_Niloy_Alamgir’s_wedding

এক সূত্রে জানা যায়, ২০২০ সালের মে মাসে ফেসবুকের মাধ্যমে হৃদির সঙ্গে নিলয়ের পরিচয়। ২০২১ সালের জানুয়ারি মাসে প্রথম দেখা। তৈরি হয় ভালোলাগা ও বন্ধুত্বের সম্পর্ক এরপর পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত। বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নিলয় আলমগীর নিজেই। বুধবার (১১ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে নিলয় জানান, “আলহামদুলিল্লাহ, সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমাদের বৈবাহিক জীবন সুখী হয়।”

Tarokaloy_Niloy_Alamgir_and_wife_hridi

গণমাধ্যমে নিলয় তার বিয়ে প্রসঙ্গে বিস্তারিত জানিয়ে বলেন, গত ৭ জুলাই তার উত্তরায় বাসায় বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। করোনার কারণে ছোট পরিসরেই করা হয় বিয়ের আয়োজন। বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের সদস্য ও শোবিজ অঙ্গনের কিছু বন্ধু উপস্থিত ছিলেন। নিলয়ের বিয়েতে উপস্থিত ছিলেন অভিনেতা শ্যামল মাওলা, মাহা শিকদার, সালহা খানম নাদিয়া প্রমুখ। তাসনুভা তাবাসসুমের সঙ্গে নিলয়ের এটি দ্বিতীয় সংসার।

Tarokaloy_Niloy_Alamgir_and_wife_hridi

এর আগে ২০১৬ সালে তিনি জনপ্রিয় অভিনেত্রী-মডেল আনিকা কবির শখকে বিয়ে করেন। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান নিলয়-শখ। ২০১৬ সালের ৭ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। তবে তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০১৭ সালেই পারিবারিক বোঝাপড়ার কারণে নিলয়-শখের সেই সংসার ভেঙ্গে যায়।

Tarokaloy_Niloy_Alamgir

একজন ব্যবসায়ীকে ২০২০ সালে ১২ মে ফের বিয়ে করেন অভিনেত্রী আনিকা কবির শখ। সেই খবর প্রকাশ পায় চলতি বছরের শুরুতে। সাবেক স্ত্রীর পর এবার নিলয়ও তার দ্বিতীয় বিয়েটা সেরে নিলেন। ফেসবুকে বিয়ের বিষয়টি হালনাগাদ করার পর বহু অভিনয়শিল্পী ও ভক্তরা নিলয়কে শুভেচ্ছায় অভিনন্দনে ভরিয়ে দিয়েছেন।

Tarokaloy_Niloy_Alamgir_and shokh

আলমগীর হোসেন নিলয় একজন বাংলাদেশী মডেল ও অভিনেতা। নিলয় ২০০৯ সালে ফেয়ার এন্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর চলচ্চিত্র ও টিভি মিডিয়াতে তার যাত্রা শুরু করেন। মাসুদ কায়নাত পরিচালিত “বেইলী রোড” চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্নপ্রকাশ করেন। এছাড়াও বিভিন্ন নাটক ও বিজ্ঞাপনে তিনি অংশগ্রহণ করেছেন।

Previous ArticleNext Article