বিনোদন, সেলিব্রিটি বার্তা

বিগ বস সিজন ১৫’ এর বিজয়ী!

বিগ বস সিজন ১৫ জিতলেন অভিনেতা তেজস্বী প্রকাশ। এদিন পুরস্কার হিসেবে ৪০ লক্ষ টাকা ও বিগ বসের ট্রফি তেজস্বীর হাতে তুলে দেন জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খান। চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন প্রতীক সেজপাল। তাকে হারিয়েই মুকুট ওঠে তেজস্বীর মাথায়। ২৮ বছর বয়সী তেজস্বী টিভি অভিনেত্রী হিসেবে বেশ পরিচিত পেয়েছেন । তার অনেক ফ্যান-ফলোয়ার তাকে শুরু থেকেই সাপোর্ট করে গেছেন।

Tarokaloy_bigg_boss_season_15_winner_tejaswi_prakash

টিভি জগৎ এবং বিগ বসের শোতে তিনি প্রথম কমবয়সী যে এতো জনপ্রিয় অর্জন করেন। এবারের ‘বিগ বস ১৫’র চূড়ান্ত প্রতিযোগীদের তালিকায় ছিলেন শেষ ছয় ফাইনালিস্ট তারা হলেন, শমিতা শেট্টি, নিশান্ত ভাট, প্রতীক সেজপাল, কারান কুন্দ্রা, তেজস্বী প্রকাশ ও রেশমি দেশাই। এদের মধ্যে সবাইকে পেছনে ফেলে সিজন ১৫ জিতলেন অভিনেতা তেজস্বী প্রকাশ । শনিবার ও রবিবার দুদিন ধরে চলে বিগ বস সিজন ১৫’র ফাইনাল।

Tarokaloy_bigg_boss_season_15

শনিবারই এই শো থেকে বাদ পড়েছেন অভিনেতা রেশমি দেশাই। এরপর রোববার দর্শকদের ভোটের কারণে নয়, বিগবসের অফার করা ১০ লক্ষ টাকার বিনিময়ে এই শো থেকে সরে দাঁড়ান কোরিওগ্রাফার নিশান্ত ভাট। খেতাব জেতার দৌড়ে এগিয়ে যান শমিতা শেট্টি, প্রতীক সেহেজপাল, কারান কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। বিজয়ীর ৫০ লক্ষ টাকার মধ্যে থেকেই দশ লাখ টাকা নিয়ে বিগ বসের ঘরে যান পাঁচ সিজনের বিজয়ী শ্বেতা তিওয়ারি, উর্বশী ঢোলাকিয়া, গওহর খান, গৌতম গুলাটি ও রুবিনা দিলনায়ক।

Tarokaloy_bigg_boss_season_15_

তারা টপ ফাইভকে বলেন যে, তাঁদের কাছে দুটো অপশন রয়েছে। একদিকে তারা শেষ অবধি অপেক্ষা করতে পারেন যেখানে কেউ একজনই ট্রফি ও টাকা পাবেন, অন্যদিকে এই নিশ্চিত ১০ লক্ষ টাকা নিয়ে শো ছাড়তে পারেন। তাদের এই অফার নিতেই রাজি হয়ে যান নিশান্ত ভাট। দশ লক্ষ টাকা হাতে নিয়ে নিশান্ত বলেন, “তিনি খুশি। বিগবস তাকে পরিচিতি দিয়েছে, তাই এই শোকে ধন্যবাদ”।

Tarokaloy_bigg_boss_season_15_winner

পাশাপাশি সালমান খান তাঁকে জানান যে, তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন অর্থাৎ দর্শকের ভোটে বিজয়ী হতেন না নিশান্ত। এদিন সিনেমার প্রচারে বিগবসের ঘরে যান গেহরাইয়াঁ সিনেমার চার অভিনেতা। দীপিকা পাডুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী ও ধইরিয়া কারওয়া। সিনেমার প্রচারের পাশাপাশি বিগ বসের ঘরে যান তাঁরা। সেখানে গিয়েই টপ ফোরকে তাঁরা দর্শকের মতামত জানান।

Tarokaloy_bigg_boss_season_15_winner_tejaswi_prakash

টপ ফোর থেকে বাদ পড়েন শমিতা শেট্টি। উপস্থিত সকলেই বলেন, তাঁরা ভাবতে পারেননি যে শমিতা বাদ যাবেন, তাঁদের কাছে শমিতা ছিলেন সিজন ১৫-তে অংশ নিয়ে তেজস্বীরপরিচয় হয় টিভি অভিনেতা কারান কুন্দ্রার সঙ্গে। সেখানেই দর্শকের বিচারে তারা সেরা জুটি হন। প্রতিযোগিতাটিতে দ্বিতীয় হয়েছেন প্রতীক সেজপাল। এ ছাড়া তেজস্বীর বয়ফ্রেন্ড কারান কুন্দ্রা হয়েছেন তৃতীয়।

Previous ArticleNext Article