বিনোদন, সেলিব্রিটি বার্তা

বাবা হিসেবে যশ কেমন, জানালেন নুসরাত

দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। সব কল্পনা জল্পনা শেষে প্রথমবার প্রকাশ্যে এসে সন্তান নিয়ে দীপাবলি উদযাপন করতে দেখা গেলো নুসরাত-যশকে। মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি নুসরাতের। সন্তান হবার পর বাবা নিয়েও মন্তব্য শেষ ছিল না । এরপরও মুখ খুলতে রাজি ছিল না অভিনেত্রী নুসরাত ও অভিনেতা যশ। এমনকি এই তারকা জুটি নিয়ে নেট পাড়ায় ট্রলের কমতি নেই। তবে সেই সবকিছুকে পাত্তা না দিয়ে ভালোই আছেন এই তারকা জুটি।

Tarokaloy_nusrat_jahan_and_yash

মা ও বাবা হিসেবে নতুন পরিচয়ে এগোচ্ছেন নুসরাত ও যশ। এক সূত্রের মাধ্যমে নুসরাত জানালেন, বাবা হিসেবে যশ কেমন। নুসরাত বলেন, ‘আমি সবকিছু সামলাতে পেরেছি কারণ প্রতিটি মুহূর্তে যশ আমার পাশে ছিল। আমি যখন শুটিংয়ের জন্য বাইরে যাই, যশ-ই তো সামলে রাখে ঈশানকে। আবার ও বাড়ি না থাকলে ঈশানের সব দায়িত্ব আমার। যশকে বাবা হিসেবে নম্বর দিতে হলে, আমি দশে ১১ দেব। যশ ভীষণ ভালো একজন বাবা।’

Tarokaloy_nusrat_jahan_and_yash

সামাজিক যোগাযোগমাধ্যমে দীপাবলী উৎসবে তাদের ছবি দেখে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। এর আগেই এক সাক্ষাৎকারে নুসরাত বলেছিলেন, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরত। দীপাবলী উৎসবে প্রথমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের সঙ্গে ছবি শেয়ার করলেন নুসরাত।

Tarokaloy_nusrat_jahan_and_yash

ছবিতে নুসরাত পড়েছিলেন বেগুনি রঙের জারদৌসি শাড়ি ও হালকা গয়না। তার সঙ্গে দীপাবলি উদযাপনে যুক্ত হয়েছেন স্বামী যশ দাশগুপ্ত। নুসরাতের শাড়ির সঙ্গে কালার ম্যাচ করেই বেগুনি রঙের শেরওয়ানি পরেছেন যশ। ম্যাচ করেই বেগুনি রঙের পাঞ্জাবি পরেছে ছোট্ট ঈশান।

Tarokaloy_nusrat_jahan_and_yash

দীপাবলির আলোর উৎসবের বাড়তি রোশনাই এনে দেয় ‘যশরত’ পুত্র ঈশানের প্রথম আবির্ভাব। ছেলে ঈশানকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন তারা।

Previous ArticleNext Article