বিনোদন, সেলিব্রিটি বার্তা

বাঙালি রীতিতেও বিয়ে হলো মৌনীর

সাতপাকে বাঁধা পড়লেন মৌনী রায়। মালয়ালী এবং বাঙালি দুই রীতিতেই দীর্ঘ দিনের প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে গাঁট ছড়া বেঁধেছেন বঙ্গ সুন্দরী মৌনী রায়। বৃহস্পতিবার ২৭ জানুয়ারি মৌনী এবং সুরজের চার হাত এক হয়েছে। গোয়ার একটি রিসোর্টে হয়েছে বিয়ের সমস্ত আয়োজন। সেদিন সকালে প্রথমে মালয়ালী রীতি মেনে বিয়ে সম্পন্ন হয়েছে। সন্ধ্যাবেলা বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে বসলেন মৌনী ও সুরজ। মৌনীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন সুরাজ।

Tarokaloy_mouni_roy_and_suraj_wedding

পালন করলেন বিয়ের সমস্ত নিয়ম-রীতি। তবে মহামারী করোনা ভাইরাস কারনে বেশি লোকসমাগম না রেখে পরিবার এবং কাছের বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে করেন মৌনী। বিবাহ আসরে উপস্থিত মৌনীর ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবরা ফুল উড়িয়ে দিয়ে শুভেচ্ছা বর্ষণ করলেন নবদম্পতিকে। উপস্থিত ছিলেন মন্দিরা বেদি, সস্ত্রীক অর্জুন বিজলানি-সহ ইন্ডাস্ট্রির আরও অনেকে। ইতিমধ্যেই মৌনী-সূর্যর বিয়ের ছবি সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

Tarokaloy_mouni_roy

সাদা চাদোয়া এবং সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপ। মালয়ালী রীতিতে বিয়ের জন্যে মৌনী বেছে নিয়েছিলেন লাল পাড় সাদা শাড়ি। অঙ্গে রয়েছে মানাসই ঐতিহ্যবাহী জড়োয়া গয়না। সুরজের পরনে বাদামি রঙয়ের পাঞ্জাবি এবং সাদা ধুতি। বাঙালি বিয়ের অনুষ্ঠানের জন্যে গাঢ় লাল রঙের একটি ল্যাহেঙ্গায় সেজে উঠেছেন। মাথায় রয়েছে চওড়া লাল ওড়না।

This image has an empty alt attribute; its file name is mouni_roy_sabyasachi_-1024x768.jpeg
Tarokaloy_mouni_roy_wedding

বিয়ের ছবি শেয়ার করেছেন মৌনীও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে মৌনী লিখেছেন, “আমি অবশেষে তাকে খুঁজে পেলাম। পরিবার এবং বন্ধুবান্ধবদের আশীর্বাদে একে অপরের হাতে হাত রেখে আমরা আজ বিবাহিত। আপনাদের সকলের ভালোবাসা এবং আশীর্বাদ চাই”। জানা যায়, বছর তিনেক ধরে প্রেম করেছেন সুরজ ও মৌনি রায়। গত বছর থেকেই শোনা গিয়েছিল, নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন এ যুগল। সেই গুঞ্জনকে পূর্ণতা দিয়ে অবশেষে বিয়ে করলেন তারা।

Tarokaloy_mouni_roy_and_suraj_wedding

উল্লেখ্য, বলিউডে অভিনয় করলেও এ অভিনেত্রীর জন্ম-বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের কোচবিহারে। ২০০৭ সালে টেভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেন মৌনি রায়। তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি। বলিউডের সিনেমায় মৌনির অভিষেক ঘটে ২০১৮ সালের ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে।

Tarokaloy_mouni_roy_and_suraj_wedding

এতে অভিনয় করে সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

Previous ArticleNext Article