Uncategorized, সেলিব্রিটি বার্তা

বাগদান সারলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

অবশেষে বাগদানের কাজ সারলেন লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। নানা সময়ে বিতর্কে থাকেন এই অভিনেত্রী। এক সময়ে সারা জাগলেও বেশ সময় বিরতির মধ্যে দিয়ে গিয়েছিল তার ক্যারিয়ার টাইমিং। তাকে নিয়ে নানা ধরনের কথা তে মশগুল ছিল মিডিয়া পাড়া। শুধু তাই নয় তাকে নিয়ে কথা ছুড়াছুড়ি করেন অভিনেতা ও অভিনেত্রী গণেরাও। কিন্তু তিনি এখন কাজ করছেন বর্তমানে সব থেকে আলোচিত ,জনপ্রিয় এবং সাড়াজাগানো নাটক “ব্যাচেলর পয়েন্টে” তিনি ব্যাচেলর পয়েন্টের ‘অন্তরা’ নামেই এখন বেশি পরিচিত।

Tarokaloy_bd_actress_faria_shahrin

এই সময়ে সুপরিচিত এই অভিনেত্রী একবার তার মোটিভেশন লাইভে এসে তার জীবনের অনেক বড় একটি অংশ দর্শকের সাথে শেয়ার করেছিলেন,মূলত তার লাইভ সেশনটি ছিল সুইসাইড রিলেটেড,মিডিয়া প্রায় অনেক সময়ে দেখা যায় ডিপ্রেসন অথবা পারিবারিক কলোহলের জন্য আত্মহত্যার পথ বেছে নেয়। তিনি এসব বিষয়কে কেন্দ্র তার জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা তুলে ধরেছিলেন যে তিনি এক সময়ে নিজেকে শেষ করে দিয়ার চিন্তা ভাবনা করেছিলেন তার একটা সম্পর্কের অবনতি জন্য। তিনি জানান তার প্রেমিক তাকে সব সময় টর্চার করতো কিন্তু তিনি তার বাবা মায়ের কথা ভেবে এই পথ থেকে নিজে সরিয়ে নিয়েছিলেন। আর তার এই লাইভ ভিডিওটি তুমুল হারে ভাইরাল হয়।

Tarokaloy_bd_actress_faria_shahrin

দ্বিতীয়বার তিনি ভাইরাল হয়েছিল নওশীন ও হিল্লোল কে নিয়ে কথার তর্কাতর্কিতে ,কেননা অভিনেত্রী নওশীন থাকে থাপ্পড় মারবে বলে গণমাধ্যমে প্রকাশ করেছিলেন সেটার পাল্টা জবাব নিয়েই তিনি লাইভে এসেছিলেন এবং বরাবরের মত আবারো ভাইরাল হন তিনি। অনেকে তার চারিত্রিক বৈশিষ্ট্য উপর প্রশ্ন করেন এবং তাকে নানা ধরেনের মন্তব্যের সমুক্ষীন হতে হয়।

Tarokaloy_bd_actress_faria_shahrin

কিন্তু কোনো কিছুই থাকে থামিয়ে রাখতে পারেনি।অবশেষে তিনি তার জীবন সঙ্গী খুঁজে পেয়েছে। এবং এক সাথে জীবন কাটানোর অঙ্গিগার করেছেন ,জানা যায় ফারিয়ার হবু বরের নাম মাহফুজ রায়ান। ভালোবাসার বন্ধনে আবদ্ধ ছিল তারা দীর্ঘ চারটি বছর। একে পরের ভালোবাসার ৪ বছর পার করে ,সিদ্ধান্ত নিলেন এক হয়ে যাওয়ার। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে নগরীর সোনারগাঁও হোটেলে দুই পরিবারের সদস‌্যদের উপস্থিতে বাগদান সম্পন্ন করেন এই অভিনেত্রী।

Tarokaloy_bd_actress_faria_shahrin

দীর্ঘদিন প্রেম করে সংসার বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন ফারিয়া শাহরিন। এ অভিনেত্রী বলেন, চার বছর প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের দুই পরিবারও তাতে সমর্থন দিয়েছে। চলতি বছরের শেষের দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।
ফারিয়ার হবু বর মাহফুজ রায়ান একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত বলে জানা গেছে।

Tarokaloy_bd_actress_faria_shahrin

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন। ব্যাচেলর পয়েন্টে নাটকের মাধ্যমে আলোচনায় আসেন ফের।

Tarokaloy_bd_actress_faria_shahrin

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

Previous ArticleNext Article