বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউড সিনেমায় অভিনেত্রী বাঁধন!!

বর্তমান সময়ের আলোচিত ঢাকাই অভিনেত্রী আজমেরী হক বাঁধন। দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে ছড়িয়ে পড়েছে তিনি। অভিনয় জগতে নিজের জায়গা ধীরে ধীরে শক্ত করে নিচ্ছেন এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের নানা বাধা পেরিয়ে অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে সুন্দর সময়ে আছেন তিনি। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উড়ছে, বলিউডে পা রাখতে যাচ্ছেন অভিনেত্রী বাঁধন। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। ঢালিউড থেকে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমার মাধ‌্যমে এ যাত্রা শুরু করলেন আজমেরী হক বাঁধন।

Tarokaloy_Azmeri_Haque_Badhon

এ তথ‌্য নিশ্চিত করেছেন পরিচালক বিশাল ভরদ্বাজ নিজে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে বিশাল ভরদ্বাজ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে বিশালের সঙ্গে দেখা যায় বাঁধনকে। ‘খুফিয়া’ সিনেমায় বাঁধনের অভিনয়ের তথ‌্য জানিয়ে এই নির্মাতা লিখেন, ‘বাংলাদেশের অসাধারণ অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত ‘খুফিয়া’ টিম।’ তাতেই পরিষ্কার ভাবে জানা যায়, বলিউড সিনেমায় পা রাখছেন অভিনেত্রী বাঁধন। ‘খুফিয়া’ সিনেমার শুটিংয়ের জন‌্য বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন এই অভিনেত্রী।

Tarokaloy_Azmeri_Haque_Badhon

১০ অক্টোবর শুটিংয়ের জন্য দিল্লি পৌঁছান বাঁধন। ১১ অক্টোবর থেকে শুরু করেন শুটিং। তার ঢাকা ফেরার কথা রয়েছে চলতি মাসের শেষ সপ্তাহে। এক গণমাধ্যমে তথ্যে বাঁধনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান ‘হ‌্যাঁ, ‘খুফিয়া’ সিনেমায় কাজ করছি। কিন্তু এখন এ বিষয়ে বিস্তারিত জানাতে পারছি না।’ কান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশী চলচ্চিত্র আব্দুল্লাহ মোহাম্মদ সাদ এর পরিচালনায় নির্মিত চলচ্চিত্র‘রেহানা মরিয়ম নূর’ পেয়েছে অসংখ্য সম্মাননা,

Tarokaloy_Azmeri_Haque_Badhon

আর এই সীমাহীন সম্মানে আবেগে আপ্লুত হয়েছে এই চলচ্চিত্রের শীর্ষ অভিনেত্রী আজমেরী হক বাঁধন । আজকে তার কঠোর পরিশ্রম ও আত্মনির্ভরশীলতা তাকে তার স্বপ্নের চূড়ায় এনে দাড় করিয়েছে। জানা গিয়েছিল, অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহয়ার’ অবলম্বনে ছবি করতে যাচ্ছেন বিশাল ভরদ্বাজ। ‘খুফিয়া’ নামের সেই সিনেমাটির জন্য একজন বাংলাদেশি অভিনেত্রী খুঁজছেন।

Tarokaloy_Azmeri_Haque_Badhon

‘খুফিয়া’ সিনেমায় অভিনয়ের জন‌্য প্রথমে বিদ‌্যা সিনহা মিম, পরে মেহজাবীন চৌধুরীকে প্রস্তাব দিয়েছিলেন বিশাল ভরদ্বাজ। কিন্তু এ সিনেমার গল্পে বাংলাদেশের নাম নেতিবাচকভাবে জড়িয়ে আছে বলে মন্তব‌্য করেছিলেন তারা। আর এজন‌্য এই কাজের প্রস্তাব ফিরিয়ে দেন মিম-মেহজাবীন। থ্রিলার ঘরানার ছবি ‘খুফিয়া’য় আরও অভিনয় করছেন টাবু, আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি। ‘খুফিয়া’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

Previous ArticleNext Article