বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউড তারকাদের নিখুঁত বন্ধুত্বের পরিচয়

বন্ধু শব্দটি ছোট্ট হলেও এর তাৎপর্য অনেক। প্রকৃত বন্ধুর কোন সংজ্ঞা নেই, তবে রয়েছে হাজারো প্রবাদ। এ পি জে আব্দুল কালাম বলেছেন, “একটি বই একশটি বন্ধুর সমান কিন্তু একজন ভালো বন্ধু পুরো একটি লাইবেরীর সমান।” বলিউডের অন্দরে প্রচলিত আছে, আজ এর সঙ্গে ওর বন্ধুত্ব, তো কাল তার সঙ্গে ওর। সময়ে-সময়ে পালটাতে দেখা গিয়েছে বন্ধুত্বের সমীকরণ। তবে বলিউডে এমনও কিছু বন্ধুত্ব রয়েছে যা চর্চা আলোকে ছিল সর্বদা। এই বিশ্ব বন্ধুত্ব দিবসে বলিউড তারকাদের এমন কিছু বন্ধুত্বের সম্পর্ক জেনে নেয়া যাক:

Tarokaloy_Bollywood_celebs

করিনা কাপুর -করিশ্মা কাপুর-মালাইকা আরোরা-অমৃতা আরোরা: বলিউডের অন্যতম সুন্দরীদের মধ্যে তারা। সম্পর্ক গড়ে বলিউডে পা রাখার পরই। ইন্ডাস্ট্রিতে অনেককিছু বদলেছে, কিন্তু তাঁদের বন্ধুত্ব বদলায়নি। বছরের পর বছর গার্ল বন্ড বেড়েছে। একে অন্যের সুখ-দুঃখে পাশে থেকেছেন তারা।

Tarokaloy_Kareena_Karisma_Amrita _Malaika

রণবীর কাপুর – অয়ন মুখোপাধ্যায়: অভিনেতা রণবীর ও পরিচালক অয়নের বন্ধুত্ব বহুচর্চিত।ওয়েক আপ সিড চলচ্চিত্র থেকে তাঁদের বন্ধুত্ব শুরু। একসঙ্গে কাজ করেছেন বহু ছবিতে। একাধিক অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে ।

Tarokaloy_Ranbir_Kapoor_And_Ayan_Mukherji

ঐশ্বরিয়া রাই – প্রীতি জিনতা: অনেকেই জানেন না ঐশ্বর্য রাইয়ের সঙ্গে দারুণ বন্ধুত্ব প্রীতি জিনতার। দু’জনে কোনওদিন একসঙ্গে পর্দায় কাজ না করলেও বরাবরই বন্ধুত্ব সম্পর্কও ছিল তাদের। অভিষেক এবং বচ্চন পরিবারের বাকিদের সঙ্গেও প্রীতির সম্পর্ক খুব ভালো। অভিষেক এবং ঐশ্বরিয়ার সঙ্গে খুব ঘনিষ্ঠ সম্পর্ক প্রীতির। প্রীতি সবসময়েই ঐশ্বরিয়ার সুনামে পঞ্চমুখ থাকেন। তার মতে, অ্যাশ একজন আদর্শ মা এবং বন্ধু হিসেবেও তিনি চমৎকার একজন।

This image has an empty alt attribute; its file name is preity_zinta_shares_a_photo_with_aishwarya_rai_bachchan_says_friendship_is_like_a_renewable_source_of_power.jpg
Tarokaloy_Aishwarya_Rai_Bachchan_And_Preity_Zinta

গৌরী খান – সুজান খান: দুজনই বলিউডের কাঙ্ক্ষিত এবং সুদর্শন নায়কের স্ত্রী। গৌরী খানের স্বামী শাহরুখ খান এবং সুজান খানের প্রাক্তন স্বামী হৃত্বিক রোশন। এই দুই তারকার মধ্যে মিল রয়েছে অনেক। দুজনেই পুরোদমে ব্যবসায়ী। শুধু তাই নয় ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে সুজান-গৌরি ছবি তাদের বন্ধুত্বরই প্রমাণ বহন করে। গৌরী ও সুজানের বন্ধুত্ব বহুদিনের। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তাঁদের বন্ড দেখা যায়।

Tarokaloy_Gauri_Khan_And_sussanne_Khan

সোনম কাপুর – জ্যাকুলিন ফার্নান্দেজ: বলিউডের দুই ফ্যাশন ডিভা সোনম কাপুর এবং জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রতিযোগিতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাদের বন্ধুত্ব একেবারেই নিঃস্বার্থ।বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠান এবং পার্টিতে একসঙ্গেই দেখা মেলে এ দুজনার। ভালো বন্ধুত্বের দৃষ্টান্ত হিসেবে পরিচিত এ জুটি। তারা একে অপরকে ভীষণ ভালোবাসেন।

Tarokaloy_sonam_kapoor_and_jacqueline_fernandez

করণ জোহর – শাহরুখ খানঃ ইন্ডাস্ট্রির একটি কিংবদন্তী বন্ধুত্ব শাহরুখ ও করনের। বন্ধুত্বের বয়স ২৫ বছরের বেশি। সব ভালোমন্দে একে অপরের সঙ্গে ছিলেন। কোনো দিনই সঙ্গ ছাড়েননি। করন শাহরুখের জন্য কেবল এক জন পরিচালকই নন, এক জন গুরু, পরামর্শদাতা এবং খুব ভালো বন্ধুও। একসঙ্গে কাজ করে একাধিক ছবিও উপহার দিয়েছেন তাঁরা।

Tarokaloy_shah Rukh_Khan_And_karan_Johar

অজয় দেবগন – রোহিত শেট্টিঃ দুই তারকা ব্যক্তিত্বের বন্ধুত্বের সম্পর্ক রীতিমতো তাৎপর্যবাহী। দুই তারকার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অনেক ছোটবেলা থেকে। ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে অনেকেই রোহিতকে চিনেতেন না। সেই সময় থেকেই দুজনের বন্ধুত্বর শুরু। রোহিতের প্রথম ছবিতেও অভিনয় করেছেন অজয়। তারপর তারা একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেন।

This image has an empty alt attribute; its file name is Golmaal-5.jpg
tarokaloy_Rohit_shetty_And_Ajay_devgan

‘ফ্রেন্ডশিপ ডে’ বন্ধুত্বের নামে উৎসর্গ করেই পালন করা হয়। ঠিক তেমনি বলিউডের মতো জায়গাতেও এসব কিছু তারকার বন্ধুত্ব যা চর্চার আলোকে ছিল সর্বদা।

Previous ArticleNext Article