বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউড তারকাদের নতুন বছর উদ্‌যাপন

২০২১-কে বিদায় ২০২২ -কে স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত বিভিন্ন দেশের তারকারাও। প্রতিবছর বলিউড তারকারা ধুমধাম করে নতুন বছর উদ্‌যাপন করেন। এবারও তার ব্যতিক্রম নয়। বলিউড তারকারা মুম্বাই ছেড়ে দেশের অন্য প্রান্তে কিংবা বিদেশে পাড়ি জমিয়েছেন নতুন বছর উদ্‌যাপন জন্যে। চলুন জেনে নেই সেসব বলিউড তারকা কারা,

Tarokaloy_new_year_2022

রণবীর কাপুর-আলিয়া ভাট: বলিউডের এই মুহূর্তে সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর আর আলিয়া ভাট মুম্বাই ছেড়েছেন। তাঁদের দুজনকে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। তবে আলিয়া আর রণবীর কোথায় এবারের নতুন বছরের উৎসব উদ্‌যাপন করেছেন, তা এখনো ফাঁস হয়নি।

This image has an empty alt attribute; its file name is alia-bhatt-buys-new-house-in-ranbir-kapoor-building-main-1024x683.jpg
Tarokaloy_ranbir_and_alia

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন: বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা দম্পতিদের মধ্যে একটি হলো রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাঁরা ছুটি কাটাতে মালদ্বীপে পাড়ি জমিয়েছেন।

Tarokaloy_deepika_and_ranveer

নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি: প্রতিবছরের মতো এ বছরও নেহা ধুপিয়া আর অঙ্গদ বেদি নতুন বছর উদ্‌যাপন করতে তাঁদের প্রিয় ঠিকানা ভারতের গোয়া সমুদ্রসৈকতে গিয়েছিলেন। এই বলিউড দম্পতির সঙ্গে তাঁদের দুই সন্তানও ছিল।সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের এই সফরের নানা রঙিন মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন।

Tarokaloy_neha_and_angad

আনুষ্কা-ভিরাট: নতুন বছর উদযাপন করতে তাঁরা গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। আর সেখানেই কন্যা ভামিকার সঙ্গে নতুন বছর উদযাপন করলেন বিরুষ্কা। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছেন আনুষ্কা।

Tarokaloy_anushka_and_virat

সোনম কাপুর-আনন্দ আহুজা: সোনম কাপুর নতুন বছর স্বামীর সঙ্গে লন্ডনে উপভোগ করছেন। স্বামী আনন্দ আহুজার সঙ্গে রোম্যান্টিক ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার আমার জীবনের ভালোবাসা। ওর জন্য এই ভালোবাসা শুধু একটা দিনের জন্যই নয়। প্রতিটা বছর প্রতিটা নিউ ইয়ার আমি ওর সঙ্গে এভাবেই কাটাতে চাই। সকলের সুস্বাস্থ্য কামনা করি। ২০২২-এ প্রত্যেকের সমস্ত আশা আকাঙ্খা পূর্ণ হোক। সুস্থ থাকুন। ভালো থাকুন।’

Tarokaloy_sonam_and_ahuja

টাইগার শ্রফ-দিশা পাটানি: বলিউড নায়ক টাইগার শ্রফ তাঁর প্রেমিকা দিশা পাটানিকে নিয়ে আবার ছুটি কাটাতে দেশের বাইরে গেছেন। এর আগেও তাঁরা দেশের বাইরে ছুটি কাটাতে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁরা দুজন ছুটির নানান ছবি শেয়ার করেছেন। টাইগার ও দিশা মালদ্বীপে এবারে নতুন বছর উদ্‌যাপন করলেন।

Tarokaloy_tiger_and_disha

গওহর খান: বলিউড অভিনেত্রী গওহর খান তাঁর স্বামী জায়েদ দরবারের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন। সেখানে তাঁরা নতুন বছর উদ্‌যাপন করকেন। দুজন তাঁদের লন্ডন সফরের নানা মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন।

Previous ArticleNext Article