বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউডে আসতে চান নিক জোনাস

আলোচিত ও চর্চিত জনপ্রিয় তারকা জুটি প্রিয়াঙ্কা-নিক। নিক-প্রিয়াঙ্কার প্রাণবন্ত সম্পর্ক ও প্রেমময় খুনসুটি সবসময়ই ভক্তদের মাতিয়ে রাখে। প্রিয়াঙ্কা যেমন নিকের সাথে পাড়ি জমান হলিউডে ঠিক তেমনি স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পদচিহ্ন অনুসরণ করে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন নিক জোনাস। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আভাস দিয়েছেন নিক নিজেই।

Tarokaloy_priyanka_and_nick

খালিজ টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিক বলিউডকে ‘অসাধারণ ফিল্ম ইন্ডাস্ট্রি’ বলে অভিহিত করেছেন। পাশাপাশি হিন্দি গানের প্রশংসা করেছেন এবং বলিউডে নিজের অভিষেকের সম্ভাবনার কথা জানিয়েছেন। সেই সাক্ষাৎকারে নিক বলেন, “আমি বলিউডকে ভালোবাসি। গত কয়েক বছরে আমার স্ত্রীর সাথে থাকার কারণে আমি বলিউডের সাথে আরও ভালোভাবে পরিচিত হয়েছি। আমি অবশ্যই এখানে কাজ করতে আগ্রহী। বলিউডে আমার অনেক বন্ধু আছে এবং আমার মনে হয় বলিউড একটা অসাধারণ ফিল্ম ইন্ডাস্ট্রি।

Tarokaloy_nick_jonas

তাদের কাজগুলো বেশ প্রেরণাদায়ক। আর যদি ভালো সুযোগ আসে, কে জানে, আমিও হয়তো নেমে পড়বো বলিউডে কাজ করতে!” বলিউড সিনেমার গান সম্পর্কে জানতে চাওয়া হলে নিক বলেন, “তাদের গানগুলো অনেক সুন্দর। ভারতে থাকার সময় এবং আমাদের বিয়ের সময়ও আমি প্রচুর হিন্দি গান শুনেছি। নাচের জন্য বলিউড গান খুব ভালো এবং আমাদের ঘরোয়া পার্টিতে আমি ও প্রিয়াঙ্কা প্রায়ই হিন্দি গান বাজাই।”

Tarokaloy_priyanka_and_nick_jonas_family

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেইদ ভবনে হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। গত (১ ডিসেম্বর) এই তারকা দম্পতির তৃতীয় ‍বিবাহবার্ষিকী সম্পূর্ণ হলো। কিছুদিন আগে নিক প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে উঠেছিল। হঠাৎ করেই নিজের সবকটি সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নিজের নাম থেকে স্বামীর পদবী ছেঁটে ফেলেছিলেন অভিনেত্রী।

Tarokaloy_priyanka_and_nick

‘জোনাস’ সরিয়ে এখন তিনি শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। এরপরেই নিক জোনাসের সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জন উঠে দাড়ায়। যদিও এটি শুধুমাত্র গুঞ্জনই বলে ধারণা করা হয় কারণ প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এবং বলিউডে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিলেন বিচ্ছেদের খবরটি শুধুই গুজব।

Previous ArticleNext Article