Uncategorized, সেলিব্রিটি বার্তা

বলিউডে অভিষেক হতে চলেছে যেসব স্টারকিড

বলিউডে নেপোটিজম নিয়ে আলোচনার শেষ নেই। ট্রলাররাও সব সময় ফাঁদ পেতে থাকে তারকাসন্তানদের তাদের নিশানা বানিয়ে রাখার জন্য। তারকা জগতের একটি বিশেষত হলো অতীতে বাবা-মায়ের মতো অধিকাংশ বলিউড তারকাসন্তান অভিনয় জগতকে বেছে নিয়েছেন। যার কারণে স্টারকিড এই শব্দটি ব্যবহার করা হয় একটু ব্যাঙ্গতক অর্থে। বর্তমানে নতুন একটি ওয়ার্ড যেটি লকডাউনে বেশ প্রচলিত হয়েছিল সেটি হলো নেপটিসম।

কিন্তু আজ কথা বলবো এই নেপটিসম নিয়েই তবে তাদের মধ্যে হতে চলেছে আপকামিং স্টার সে বিষয় নিয়ে,কেননা
বর্তমানে বলিউডের বেশ কজন তারকাসন্তান রয়েছেন, যারা খুব জনপ্রিয়তা অর্জন করেছে বলিপাড়ায় পা রাখার আগেই, জানা যায়, বড় পর্দায় পা রাখতে চলেছেন। তাদের নিয়ে আজকের এই প্রতিবেদন।

Tarokaloy_shanaya_kapoor

শানায়া কাপুর: কাপুর নাম তাই যেনো একটা আলাদা দৃষ্টি কারে। শানায়া কাপুরের বাবার নাম সঞ্জয় কাপুর, চাচা অনিল কাপুর, বোন সোনম কাপুর, ভাই অর্জুন কাপুর। সব বড় বড় তারকার রক্ত যে তার মধ্যে বইছে। সঞ্জয় কাপুর-মাহিপ কাপুর দম্পতির কন্যা শানায়া কাপুরের কথা। অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছিল, বলিউডে পা রাখতে যাচ্ছেন শানায়া। কয়েকদিন আগে শানায়া জানিয়েছেন, পরিচালক-প্রযোজক করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠানের হাত ধরে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন।

Tarokaloy_khushi_kapoor

খুশি কাপুর: অভিনয় বিষয়ে পড়াশোনা শেষ করেছেন খুশি কাপুর টাও আবার মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির ছোট মেয়ে খুশি। এরই মধ্যে তাদের বড় মেয়ে জানভি কাপুর বলিউডে পা রেখেছেন। বরাবরের মতই শোনা যাচ্ছে, বড় বোন জানভির মতো করন জোহরের হাত ধরে চলচ্চিত্রে নাম লেখাতে চলেছেন খুশি কাপুর। কিন্তু তার অভিষেক এবং কি চলচ্চিত্র অংশ গ্রহণ করছে সে নিয়ে এখনও কোনো খবর পাওয়া যায়নি।

Tarokaloy_ahan_shetty

আহান শেঠি: জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির ছেলে আহান। মিলান লুথারিয়ার ‘তাড়াপ’ সিনেমার মাধ্যমে এ বছর হিন্দি সিনেমা জগতে নাম লেখাতে চলেছেন তিনি। ২০১৮ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার ‘আরএক্স ১০০’ সিনেমার রিমেক এটি। এতে আহান শেঠির বিপরীতে অভিনয় করবেন তারা সুতারিয়া।

Tarokaloy_alizeh_agnihoti

আলিজে অগ্নিহোত্রি: এবার খান পরিবারের একজন বলিউডে পা রাখতে যাচ্ছেন। খান পরিবার বলতে সম্পর্কে সালমান খানের ভাগ্নি আলিজে অগ্নিহোত্রি। তাকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক সুরজ বারজাতিয়ার ছেলে অবনীশ বারজাতিয়া। তিনিও এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন। ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, এ সিনেমায় আলিজের বিপরীতে অভিনয় করবেন অভিনেতা সানি দেওলের পুত্র রাজবীর। রোমান্টিক কমেডি ঘরানার সিনেমাটি নির্মাণ করবেন অবনীশ। সালমান খানের বোন আলভিরা খান এবং অতুল অগ্নিহোত্রির কন্যা আলিজে। সালমানের পারিবারি অনুষ্ঠানে মাঝেমধ্যেই দেখা যায় তাকে।

Tarokaloy_rinijing_and_his_father

রিঞ্জিং ডেনজোংপা: বলিউডের প্রবীণ অভিনেতা ড্যানি ডেনজোংপার ছেলে রিঞ্জিং। গত বছর থেকে তার বলিউড অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে শেষ পর্যন্ত গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়েছে। ‘স্কোয়াড’ সিনেমার মাধ্যমে চলতি বছর পর্দায় হাজির হতে পারেন রিঞ্জিং ডেনজোংপা। এ সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অনিতা রাজের ভাতিজি মালবিকাকে।

Previous ArticleNext Article