বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউডের যাত্রা শুরু অভিনেত্রী রুক্মিণী মৈত্রের

টলিপাড়ার আলোচিত অভিনেত্রী রুক্মিণী মৈত্র এখন বলিউডে অভিষেক করতে চলেছেন। সনক সিনেমার মাধ্যমে ডেবিউ করবেন তিনি। টলিউডের সিনেমাতে শুধু অভিনয়ই নয়, প্রেমের গুঞ্জনেও আলোচিত ছিলেন এই অভিনেত্রী। টলিউডের জনপ্রিয় অভিনেতা দেবের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে রুক্মিণী মৈত্রের। শুরুতে রুক্মিণী মডেলিং করেন এরপর কলকাতার সিনেমায় জনপ্রিয়তা পান।

Tarokaloy_Rukmini_Maitra

রুক্মিণী বলিউডে অভিনয় করছেন এমন তথ্য বছরের শুরুর দিকে বলিউড অভিনেতা বিদ্যুৎ জামাল তাঁর নতুন ছবি সনক-এর পোস্টার প্রকাশ করেন টুইটারে। সেখানে মেনশন করেছিলেন রুক্মিণীকে। তখনই জানা হয়ে যায় বলিউড সিনেমায় পা রাখতে চলেছেন এই অভিনেত্রী। চার বছর আগে চ্যাম্প সিনেমা টালিউডে অভিষেক হয় রুক্মিণীর। সে সিনেমায় বিপরীতে ছিলেন অভিনেতা প্রেমিক দেব।

Tarokaloy_Rukmini_Maitra_and_dev

এরপর একে একে করেছেন ককপিট, কবির, পাসওয়ার্ড-এর মতো বেশ কয়েকটি সিনেমা। একটু একটু করে রুক্মিণী নিজের জায়গা করে নিয়েছেন টালিউডে। কিন্তু তিনি যে বলিউডে অভিষেক করতে চলেছেন সেই খবর কেউ টের পায়নি। ভারতীয় এক গণমাধ্যমে রুক্মিণী বলেছিলেন, ‘আমি আসলে আগে থেকে কাউকেই কিছু জানাতে চাইনি।

Tarokaloy_Rukmini_Maitra

খুব ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া কেউই জানত না। আমার কাজ তাঁরা দেখেছিলেন। তাঁরাই আমার সঙ্গে যোগাযোগ করেন। কলকাতায় কাউকে তাঁরা প্রস্তাব করেননি। আমি একটা অডিও ক্লিপ পাঠাই। তাঁদের পছন্দ হয়। তারপর সবকিছু চূড়ান্ত হয়।’ কনিষ্ক ভার্মার পরিচালনায় ছবিটিতে নায়ক হিসেবে আছেন বলিউডের অ্যাকশন হিরোখ্যাত বিদ্যুৎ জামালকে। আর তাঁর নায়িকা হিসেবে থাকবেন রুক্মিণী।

Tarokaloy_Rukmini_Maitra_and_vidyut

রুক্মিনী ও বিদ্যুৎ ছাড়াও এই ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন চন্দন সান্যাল ও নেহা ধুপিয়া। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সনক সিনেমাটি। সনক সিনেমার ট্রেলার দেখা যায় হৃদ্‌রোগে আক্রান্ত রুক্মিণী। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁর প্রেমিক বিদ্যুৎ। সেই রোগের চিকিৎসা করাতে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। কিন্তু হাসপাতাল থেকেই গল্পের মোড় ঘুরে যায় অন্যদিকে। হাসপাতাল দখল করে সন্ত্রাসীরা।

Tarokaloy_Rukmini_Maitra_and_vidyut

জিম্মি করা হয় সবাইকে। সেখানে আটকে পড়েন রুক্মিণীও। তখন তাঁকে বাঁচাতে হাজির হন বিদ্যুৎ জামাল। একের পর এক জঙ্গিকে মোকাবিলা করে এগিয়ে যান বিদ্যুৎ। অনেকদিন ধরেই এই সিনেমার অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ভক্তরা। তার ভক্তদের আশা ও শুভকামনা রইলো যেন বলিউডযাত্রার মাধ্যমে রুক্মিণী নিজের লক্ষ্যে পৌঁছাতে পারে।

Previous ArticleNext Article