বিনোদন, সেলিব্রিটি বার্তা

বলিউডকে ‘না’ বললেন মিম ও মেহজাবিন

বাংলাদেশ কিংবা কলকাতার তারকাদের স্বপ্ন থাকে বলিউডের সিনেমায় অভিনয় করা। সেই জায়গায় বলিউডের সিনেমায় সুযোগ পেয়েও সেই প্রস্তাব ফিরিয়ে দিলেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী। জানা যায় বলিউড সিনেমার নির্মাতা বিশাল ভরদ্বাজ একটি সিনেমায় কাজের সুযোগ পেয়েছেন মিম। প্রসঙ্গত, বিশাল ভরদ্বাজ বলিউডের নামী নির্মাতাদের মধ্যে একজন। ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো বিখ্যাত সব চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি।

Tarokaloy_mehazabien_vishal_bhardwaj_and_mim

বিদ্যা সিনহা মিম জানান, বলিউডের খ্যাতনামা নির্মাতা বিশাল ভরদ্বাজের সিনেমার অভিনয়ের প্রস্তাব পান তিনি। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ অভিনেত্রী। গত ঈদুল আযহার আগে নির্মাতা বিশাল ভরদ্বাজের এক মেইল বার্তায় মীমের কাছে সিনেমাটিতে কাজের প্রস্তাবটি আসে। মেইলে মিমকে জানানো হয়, ‘খুফিয়া’ নামে বলিউডের সিনেমার জন্য মীমের স্ক্রিন টেস্ট করতে চান তারা।

Tarokaloy_bidya_sinha_mim

পরে কথা বলে এ অভিনেত্রী জানতে পারেন, ঘটনা সত্যি। তবে কিছু দিন পরই না করে দেন মীম। কারণ, তিনি মনে করছেন সিনেমাটির গল্পের সঙ্গে বাংলাদেশের নাম নেতিবাচকভাবে জড়িয়ে আছে। খুফিয়া ছবিটি নেটফ্লিক্সের জন্য তৈরি হবে বলে মিমকে জানানো হয়েছে। অন্যদিকে মীমের মত নাকচ করেছিল অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। প্রায় কাছাকাছি সময়ে সিনেমাটিতে কাজের প্রস্তাব পান। কিন্তু মিমের মতো তিনিও প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন।

Tarokaloy_mehazabien_chowdhury

অভিনেত্রী মেহজাবীন বলেন, ‘বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের সিনেমার কাস্টিং ডিরেক্টর আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। তারা গল্পের প্রয়োজনেই বাংলাদেশের অভিনেত্রী খুঁজছেন। গল্পের বিস্তারিত জানার পর কাজটি না করে দিয়েছি। আমার কাছে মনে হয়েছে, চলচ্চিত্রটি বিতর্কিত কিছু হবে। জীবনের প্রথম চলচ্চিত্রে এমন ভুল রাজনৈতিক প্রেক্ষাপটের গল্পে যুক্ত হওয়া ঠিক হবে না। ’

Tarokaloy_mehazabien_badhon_and_mim

এরপর সেই বলিউড সিনেমার সুযোগ পান বাঁধন। এবং তিনিই সেই সিনেমার কাজে ব্যাস্ত সময় পার করছেন। এদিকে, মিম এখন ‘অন্তর্জাল’ ছবি নিয়ে ব্যস্ত। এটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এছাড়াও মিম অভিনীত দুটি চলচ্চিত্র মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত। একটি ‘পরাণ’, অন্যটি ‘দামাল’। পরিচালক রায়হান রাফি।

Previous ArticleNext Article