Uncategorized, সেলিব্রিটি বার্তা

বয়স ৪০ কিন্তু ,এখনও বিয়ে পিড়িতে বসছেন না!

তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহল কোনো শেষ নাই। অথচ তাদের বিয়ের খবর অনেক সময় সাধারণের অধরাই থাকে। ঢাকাই চলচ্চিত্র অঙ্গনে এমন বেশ কয়েকজন তারকা রয়েছেন যারা জনপ্রিয়তায় এগিয়ে থাকলেও, জীবনসঙ্গী বাছাই করার ক্ষেত্রে পিছিয়ে পড়েছেন। যদিও তাদের বয়স যেনো বাঁধ মানছে না। ক্যারিয়ার ভাবনা, যোগ্য জীবনসঙ্গীর জন্য অপেক্ষা ইত্যাদি কারণে তাদের মুখে বিয়ের কোনো চিন্তা চেতনা নেই।

অথচ তাদের বিয়ে নিয়ে মিডিয়া পাড়ায় ঘুম যেনো অনেক আগে থেকেই হারাম হয়ে গেছে। এমনকি এ বছরও ভক্তের ভাবনায় ছাই ছিটিয়ে তারা বিয়ের পিঁড়িতে বসেননি বা বসতে পারেননি। তাহলে আজকে এক নজরে তাদের একটু দেখে নিয়া যাক

tarokaloy_bd_actress_popy

সাদিকা পারভিন পপি : এই তালিকায় সবার উপরে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। অনেক আগেই বিয়ের ঘোষণা দিলেও এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি। এই নায়িকার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি’, যদিও ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। অভিনয় জীবনে সফল হলেও এখনও দাম্পত্য জীবন শুরু করতে পারেননি তিনি। এ প্রশ্নে বরাবরই বলে এসেছেন- মনের মতো পাত্র পেলেই বিয়ে করবেন তিনি।

Tarokaloy_bd_actress_jaya_ahsan

জয়া আহসান : এই অভিনেত্রী কে নিয়ে কতো জল্পনা কল্পনা। বয়স যেনো তাকে স্পর্শ করতে পারে না। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ওপার বাংলার সংবাদমাধ্যমে বিভিন্ন সময় তার বিয়ে ও প্রেমের গুঞ্জন কতোই না শোনা যায়। যদিও সেগুলোর সত্যতা পাওয়া যায়নি। ব্যক্তিগত জীবনে জয়া ছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের সহধর্মিণী। ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকে একাকী জীবন কাটাচ্ছেন নন্দিত এই অভিনেত্রী।

Tarokaloy_bd_actress_shimla

সিমলা : ‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সিমলা। ডিভোর্সের পর এখনও একাকী জীবন কাটাচ্ছেন তিনি। যদিও অনেকবার বিয়ের ঘোষণা দিয়েছেন এই নায়িকা। পাত্র খুঁজছেন- এমনও শোনা গেছে তার মুখে। কিন্তু সুখবর আর পাওয়া যায়নি। ১৯৯৯ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি’। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন এই নায়িকা। পেয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Tarokaloy_bd_actress_shanoor

শাহনূর : বিশ বছর আগে ‘জিদ্দি সন্তান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে অভিনেত্রী শাহনূরের। এর আগে ১৯৯৫ সালে তিনি টেলিভিশন ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন। শাহনূরের জন্ম যশোরে ১৯৮০ সালের ১০ ফেব্রুয়ারি; । তার সমসাময়িক অনেকেই বিয়ে করে সংসারি হয়েছেন কিন্তু তার এখনও বিয়ের সানাই বাজেনি।

Tarokaloy_bd_actress_keya

কেয়া : মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন কেয়া। ২০০১ সালের এটি অন্যতম ব্যবসাসফল সিনেমা। প্রথম সিনেমাতেই দর্শকদের তাক লাগিয়ে দেন এই অভিনেত্রী। এ পর্যন্ত প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেও প্রশংসিত হয়েছেন। আলোড়ন সৃষ্টিকারী এ চিত্রনায়িকার এখনও বিয়ে হয়নি।

Previous ArticleNext Article