Uncategorized, সেলিব্রিটি বার্তা

বয়সে বড় সঙ্গীকে হিসেবে বেছে নিয়েছে যেসব তারকা

ভালোবাসা মানে না কোনো ধর্ম কর্ম, মানে না কোনো রং মানে না কোনো বয়স কোনো বাধা। এমন অনেকেই আছেন যারা ভালোবাসার প্রণয় করতে গিয়ে অনেক আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। নিজের থেকে বয়সে বড় একজনের সাথে সম্পর্কে জড়িয়ে তার সাথে সারা জীবন কাটানোর অঙ্গীকার করেছেন অনেকেই। বলি পাড়ায় এই ব্যাপারটি এখন ট্রেন্ডে পরিণত হয়েছে,অনেকেই নিজের থেকে বয়সে বড় জীবন সাথী বেছে নিয়েছে। অনেকের নাম জানা থাকলেও কিছু কিছু ব্যাক্তির ক্ষেত্রে সম্পূর্ণ অজানা,তাহলে আসুন জেনে নেই এমন কিছু অভিনেতা এই খেতাবে ভূষিত হয়েছেন।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা হয় মার্কিন গায়ক নিক জোনাসের। তারপর এ জুটির প্রেমের গুঞ্জন শুরু হয়। কিছুদিনের মধ্যে গুঞ্জন বাস্তবে রূপ নেয়।
নিকের চেয়ে প্রায় ১১ বছরের বড় প্রিয়াঙ্কা তাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০১৮ সালের ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই প্রেমিক যুগল। মঙ্গলবার (১ ডিসেম্বর) তারা দাম্পত্য জীবনের দুই বছর পূর্ণ করলেন।

Tarokaloy_neha_kakkar_and_rohanpreet_singh

বলিউডের তারকা এবং বর্তমানে সর্বাধিক আলোচিত একজন কণ্ঠশিল্পী নেহা কক্করের, তার বিয়ে বলি পাড়ায় আনন্দের আতিশয্যে। কারণ অবশেষে তিনি তার লাভ অফ লাইফ কে খুঁজে পেয়েছেন। গেলো অক্টোবর মাসের ২৫ তারিখে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নেহা কক্কর অ্যান্ড রোহান প্রীত সিং। কিন্তু এখেনই গল্পঃ শেষ নয় জানা যায় রোহান প্রীত বয়স নেহার থেকেও কম অর্থাৎ নেহার বয়স ৩৪ বছর এবং রোহান প্রীত ২৬ । তার মানে নেহা তার স্বামী থেকে বয়সে বড়।

Tarokaloy_shilpa_shitty_and_raj_kundra

বলিউডের সর্বাধিক আলোচিত একটি চলচ্চিত্র খিলাড়ি। সেই চলচ্চিত্র অভিনেত্রী শিল্পা শেঠি চমক করা অভিনয় যা দর্শকের নজর কাড়ে। জীবনের অনেক প্রশংসা এবং খ্যাতির বিরম্বনা মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে তার ক্যারিয়ার ,কিন্তু তার জীবনের সব চেয়ে বেশি সমালোচিত হতে হয়েছে ২২ শে নভেম্বর, ২০০৯ সালে,কারণ তিনি সেদিন তার থেকে কয়েকবছরের ছোট একজন ব্যাক্তির সাথে বিয়ের পিড়িতে বসেন। আর তিনি হলেন আর কেউ নয় রাজ কুন্দ্রা।

Tarokaloy_soha_ali_khan_and_kunal_khemu

সাইফ আলী খানের আদরের বোন সোহা আলী খান। কাজের দিক থেকে কিছুটা পিছিয়ে ছিলেন তিনি। কিন্তু আলোচনা মধ্যে ছিল তুঙ্গে , কারণ তার থেকে বয়সে ছোট একজনের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি, আর তিনি হচ্ছেন কুণাল খেমূ । কুণাল সোহা আলী খান এর সাথে মে ২০১৩ থেকে লিভ ইন রিলেশনশিপ এ ছিলেন। তারপর তারা দুজন জুলাই ২০১৪ সালে তাদের বাগদান সেড়ে ফেলেন। এরপর তারা ২৫ জানুয়ারি ২০১৫ সালে পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন। ২৯ সেপ্টেম্বর ২০১৭ সালে সোহা আলী খাব ইনাতা লাওমি খেমু নামের এক কন্যা সন্তানের জন্ম দেন।

Tarokaloy_aishwarya_rai_bachchan_and_abhishekh_bachchan

বলিউডের ছোট বচ্চন সাহেব অর্থাৎ অভিষেক বচ্চন এবং বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। তাদের প্রেম থেকে বিয়ের কথা কেই না জানেন,কিন্তু এত দিনে অবশ্যই সবাই জেনে গেছেন যে ঐশ্বরিয়া রায় তার স্বামী অভিষেক বচ্চন থেকে তিনি বছরের বড়,কেননা গেলো মাস খানিক আগে অভিষেক বচ্চন ৪৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে, কিন্তু তখন তার স্ত্রী ঐশ্বরিয়া বয়স ছিল ৪৭ বছর।
২০০৭ সালে বচ্চন ঐশ্বরিয়া রাইকে বিয়ে করেন এবং ২০১১ এর ১৬ নভেম্বর আরাধ্য নামে এক কন্যা সন্তানের পিতা হন। এরপর থেকে দুজনেই বলিউড থেকে কিছুটা দূরে দূরে আছেন।

Previous ArticleNext Article