বিনোদন, সেলিব্রিটি বার্তা

ফের বিয়ে করেলেন অভিনেত্রী মাহিয়া মাহি

সব জল্পনা–কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। গত মে মাসে মাহিয়া মাহি নিজেই ফেসবুকে তাঁর প্রথম বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। বিচ্ছেদের পর থেকে এই অভিনেত্রীর বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন। জুন মাসের এক রাতে হঠাৎ করেই মাহি তাঁর ফেসবুকে লেখেন, ‘ওয়েল, আই ক্যান ফিল ইউ ইন সংস, মুভিজ অ্যান্ড এভরিহয়ার।’ সেই থেকে গুঞ্জনের শুরু।

Tarokaloy_Mahiya_Mahi

বিচ্ছেদের পর থেকেই তার বিভিন্ন ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে শুরু হয় গুঞ্জন। তখন সবাই ধারণা করেছিলেন তিনি আবার বিয়ে করেছেন। এরপর আবার একটি পোস্টে ‘ঢাকা অ্যাটাক’ এর এই তারকা লিখেছিলেন, আগামী ১৩ তারিখে ভক্ত ও দর্শককে সারপ্রাইজ দেবেন। এ ঘোষণার পরই বিনোদন দুনিয়ায় ছড়িয়ে পড়ে, তিনি বিয়ে করেছেন। যদিও তিনি বিয়ের বিষয়ে মুখ খোলেননি।

Tarokaloy_Mahiya_Mahi

অবশেষে সেই গুঞ্জন নিয়ে নীরবতা ভাঙলেন। মাঝরাতে হঠাৎ বিয়ের ছবি মাহিয়া মাহি বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘আজ ১৩ সেপ্টেম্বর, রাত ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’

Tarokaloy_Mahiya_Mahi_with_her_new_husband

ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের সাজপোশাকে মাহি বিয়ে নিবন্ধন খাতায় সই করছেন, পাশে বর কামরুজ্জামান সরকার রাকিব। মাহির বর রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতির সঙ্গে যুক্ত। থাকেন গাজীপুরে। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর সেই সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে নতুন অধ‍্যায় শুরু করলেন মাহি।

Tarokaloy_Mahiya_Mahi_with_her_new_husband

বিয়ের খবরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউডের সহকর্মীরা। নবদম্পতিকে পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শিহাব শাহীন, ইফতেখার চৌধুরী, নিপুণ, নুসরাত ফারিয়া, বাঁধন সরকার পূজা, শ্রাবণ্য তৌহিদাসহ আরও অনেকে শুভেচ্ছা জানান। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির।

Tarokaloy_Mahiya_Mahi_with_her_first_husband

পরবর্তীতে ‘অগ্নি’ ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

Previous ArticleNext Article