বিনোদন, সেলিব্রিটি বার্তা

ফের বিয়ে করলেন পূজা-কুণাল

এক বছরের ছেলে কৃশিবকে কোলে নিয়েই ফের বিয়ে করলেন পূজা-কুণাল। কয়েকদিন আগেই টালিউডের জনপ্রিয় নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায় ইনস্টাগ্রামে জানিয়েছেন তিনি ১৫ নভেম্বর বিয়ে করছেন। তারপর একে একে তার মেহেদি সন্ধ্যা, সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি দেখেছেন ভক্তরা। গত মঙ্গলবার এসেছে বিয়ের ছবি। তাতে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত, সদ্য বিবাহিত জুটিকে দেখে গেছে।

Tarokaloy_puja_banerjee_and_kunal_verma_wedding

গত বুধবার সকালে পূজা ইনস্টাগ্রামে আরও দু’টি ছবি দিয়েছেন। বিবরণে লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছিল তাকে। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পুজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।’

Tarokaloy_puja_banerjee_and_kunal_verma_wedding

২০২০ সালের মার্চে আইনত বিয়ে করেছেন। দু’জনের এক বছরের একটি সন্তানও আছে। নাম কৃষিভ। অনেকের মনে প্রশ্ন জাগতে পারে আবারও কেন বিয়ে করলেন ? কারণ এক বছর আট মাস আগে পূজা বিয়ে করেছিলেন আইনি প্রক্রিয়ায়। কিন্তু তখন অতিমারি সংক্রান্ত কড়াকড়ির জন্যই সামাজিক অনুষ্ঠান হয়ে ওঠেনি। ১৬ নভেম্বর মঙ্গলবার আইনি বিয়েতে সেই সামাজিক স্বীকৃতির অভাব পূরণ হল। কুণাল অবশ্য পূজার দ্বিতীয় স্বামী।

Tarokaloy_puja_banerjee_and_kunal_verma

সেই হিসেবে সদ্যই সন্তান নিয়ে আবারও বিয়েটা সেরে ফেললেন এই নায়িকা। পূজা ভারতীয় টেলি অভিনেত্রী। আবার বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন। পূজার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’য় একসঙ্গে কাজ করেছেন দুজন। এরপর থেকেই সম্পর্ক গড়ে উঠে পূজা এবং কুণালের।

Tarokaloy_puja_banerjee_and_kunal_verma

পূজার তৃতীয় বিয়ে এটি । পূজার দ্বিতীয় ও তৃতীয় বিয়ে স্বামী কুণাল পূজার প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তার পদবি জানা গেছে। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে তার নাম ছিল পূজা বসু।

Previous ArticleNext Article