বিনোদন, সেলিব্রিটি বার্তা

ফের বিয়ে করলেন অভিনেতা অপূর্ব

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ব্যক্তিগত জীবন নিয়ে এর আগেও আলোচনায় এসেছিলেন তিনি। এবার ফের বিয়ে করে আলোচনায় অপূর্ব । কনের নাম শাম্মা দেওয়ান। শাম্মা দেওয়ানের বাসা ঢাকার লালমাটিয়ায়। তবে তার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রে। শাম্মা আমেরিকার নিউইয়র্ক প্রবাসী। তার পরিবার সেখানেই থাকে। শাম্মা বিবিএ সম্পন্ন করে । বিয়ের জন্য সম্প্রতি ঢাকা এসেছেন তিনি। জানা যায় চার বছরের সম্পর্কে ভালোবেসে বিয়ে করেছেন তারা।

Tarokaloy_Apurba_with_newly_wife_shamma

মঙ্গলবার (৩১ আগস্ট) ওল্ড ডিওএইচএসের একটি বাসায় তার গায়েহলুদ সম্পন্ন হয়েছে। ২ সেপ্টেম্বর রাজধানীর একটি কনভেনশন সেন্টারে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সারেন অপূর্ব-শাম্মা। যেখানে দুই পরিবারের সদস্যসহ পাত্র-পাত্রীর নিকটজনরা উপস্থিত ছিলেন। জমকালো সেই আয়োজনে যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে স্ত্রী হিসেবে গ্রহণ করেন অপূর্ব। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি। ছবিতে দেখা যাচ্ছে, লাল টকটকে শাড়ি আর গয়নাতে সেজেছেন শাম্মা। আর অপূর্ব পড়েছেন পাঞ্জাবী-পায়জামা।

Tarokaloy_Apurba_with_newly_wife_shamma

বিয়ের সম্পন্ন হওয়ার পর অপূর্ব বলেছেন, ‘আলহামদুল্লিাহ, ছোট পরিসরে বিয়ের আয়োজন সম্পন্ন হলো। আপনারা সবাই আমাদের নতুন সম্পর্কের জন্য দোয়া করবেন।’ এটি অপূর্বের তৃতীয় বিয়ে, শাম্মার দ্বিতীয়। অভিনেত্রী প্রভাকে বিয়ে করেন অপূর্ব। এর আগে ২০১০ সালে ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। এর পরের বছরের ফেব্রুয়ারিতে ডিভোর্স হয়ে যায় তাদের।

Tarokaloy_Apurba_with_newly_wife_shamma

২০১১ সালে ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন তিনি। অদিতি-অপূর্বর সংসারে আয়াশ নামে এক পুত্রসন্তান রয়েছে। ২০২০ সালে ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারে ইতি টানেন তারা। এক সূত্রে জানা যায়, এর আগে শাম্মার বিয়ে হয়েছিল। আগের সংসারে তার একটি পুত্রসন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্বর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শাম্মার।

Tarokaloy_Apurba_and_wife_aditi_with_their_son

তার পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। অপূর্ব গণমাধ্যমকে জানান, একেবারেই পারিবারিক সিদ্ধান্তে এ বিয়ের উদ্যোগ। হবু স্ত্রী মিডিয়ার বাইরের মানুষ। ওর জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। তবে তার পৈতৃক নিবাস ঢাকার লালমাটিয়া। অভিনেতা অপূর্বর বিয়ের খবরে আলোচনায় ছিলেন অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিও। শুভ কামনা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অপূর্বের সাবেক স্ত্রী অদিতি।

Tarokaloy_Apurba_wife_aditi_recent_post_for_apurba_marrige

লিখেছেন, ‘চার বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পেলো’। এক মাধ্যমে জানা গেছে, তিনিও দ্বিতীয় বিয়ে করেছেন।

Previous ArticleNext Article