Uncategorized, সেলিব্রিটি বার্তা

ফের পিছালো হৃত্বিক-দীপিকা সিনেমার মুক্তির তারিখ

প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন অভিনেতা হৃত্বিক রোশন এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত ১০ জানুয়ারি (রোববার) ৪৭তম জন্মদিনে ভক্তদের রিটার্ন উপহার দিয়েছিলেন সুপারস্টার ঋত্বিক রোশন। ওয়ার’খ্যাত নির্মাতা সিদ্ধার্থ আনন্দের স্পাই থ্রিলার সিনেমা ‘ফাইটার’ প্রথমবার হৃত্বিক-দীপিকা সঙ্গে জুটি বাঁধার ঘোষণা দিয়েছিলেন। ওয়ার’ এর পর বলিউডের অন্যতম সেরা অ্যাকশন ছবির পরিচালকদের নামের তালিকায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ।

Tarokaloy_Fighter_movie

সামাজিক যোগযোগমাধ্যমে ঘোষণামূলক টিজার শেয়ার করে হৃত্বিক লিখেছিলেন, ‘ফাইটার’ হিসেবে মারফ্লিক্সের দূরদৃষ্টির এক ঝলক দেখুন। ব্যতিক্রমী দীপিকা পাড়ুকোনের সঙ্গে আমার প্রথম যাত্রার জন্য অপেক্ষা করছি। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এ আনন্দযাত্রায় সবাইকে স্বাগতম। টিজারটি শেয়ার করেছিলেন দীপিকাও সাথে ক্যাপশনে লেখেন, বাস্তবেই আমার স্বপ্ন সত্যি হতে যাচ্ছে।

Tarokaloy_hrithik_and_deepika

সিনেমাটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮। এটি একটি স্পাই-থ্রিলার সিনেমা। প্রায় চার-পাঁচটি দেশে ‘ফাইটার’এর শ্যুটিংয়ের পরিকল্পনা রয়েছে। টিজারটিতে বুঝা যায় এটি দেশপ্রেম ভিত্তিক একটি অ্যাকশন সিনেমা। ফাইটার’ সিনেমাটি কেবল হিন্দিতে নয়, মুক্তি পাবে তামিল, তেলেগু, মালয়ালম ভাষাতেও। এটি আন্তর্জাতিক মানের অ্যাকশন সিনেমা হিসেবে তৈরী হবে বলে ধারণা করা যায়। তবে ওটিটি নয় সিনেমা হলের কথা ভেবেই বানানো হবে ফাইটার।

Tarokaloy_Fighter_movie

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই নতুন অ্যাকশন সিনেমা বলিউডে নতুন ধারার অ্যাকশনধর্মী সিনেমার সিরিজের সূচনা করতে চলেছে বলে তা ঘোষণা করা হল নির্মাতা সংস্থার তরফে। করোনা মহামারী জেরে বার বার পরিবর্তিত হয়েছিল সিনেমার মুক্তির তারিখ। এর আগে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে টিজারে নির্দেশিত হয়েছিল ।

Tarokaloy_hrithik_and_deepika

কিন্তু ফের পিছাতে হলো সিনেমাটির মুক্তির তারিখ। শুক্রবার সেই মুক্তির দিনক্ষণ ঘোষণা করলেন নির্মাতারা। ২০২৩-এ ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে তাঁদের এই সিনেমা ফাইটার। নিজের কেরিয়ারে এই প্রথম ইন্ডিয়ান এয়ার ফোর্স এর এক অফিসারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। ছবির চূড়ান্ত পর্বের প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা টিম। পরিচালক সিদ্ধার্থ এবং দীপিকার সঙ্গে তিনটি ছবি পোস্ট করেছেন হৃত্বিক। ক্যাপশনে লিখেছিলেন, ‘টেকঅফের জন্য গোটা টিম প্রস্তুত’। হ্যাশট্যাগে ‘ফাইটার’

Tarokaloy_hrithik_and_deepika

প্রথমবারের মতো দীপিকা-হৃত্বিক একসঙ্গে জুটি হয়ে অভিনয়, রোমান্স, অ্যাকশন ভরপুর সিনেমাটি দেখায় ভক্তরা আশাবিদ ও অপেক্ষা হয়ে রয়েছে।

Previous ArticleNext Article