বিনোদন, সেলিব্রিটি বার্তা

ফের ট্রলের শিকার সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান বেশ কয়েকদিন ধরে আলোচনার তুলনায় ট্রলের শিকার বেশি হয়েছেন। তারকাদের ছোট ছোট বিষয়গুলো কেন্দ্র করে সমালোচনা দিক গড়ে উঠে। আর তা যদি হয় একজন সুপারস্টারের তাহলে তো কথাই নেই। বলিউডের স্টাইল আইকন বলা হয় সালমান খান। হাতে ব্রেসলেট, কপাল বা কাঁধে সানগ্লাস রাখা। এমনকি তার জিন্সও ভক্তরা অনুসরণ করেন।

Tarokaloy_salman_khan

বিয়িং হিউম্যান নামে তার ফ্যাশন প্রতিষ্ঠানও রয়েছে। তেমন একজন ফ্যাশন সচেতন তারকা মাস্ক পরে এবার ট্রলের শিকার হলেন। রাশিয়া ও তুরস্কে ‘টাইগার-৩’ ছবির কাজ করছিলেন সালমান। ‘বিগ বস’র পঞ্চদশ পর্যায় শুরু হওয়ার আগে দেশে ফিরে এসেছেন তিনি। বরাবরের মতো এবারও সেই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব সালমান খানের। ‘টাইগার-৩’ ছবির কাজ শেষে রাশিয়া থেকে ভারতে ফিরেছেন সালমান খান।

Tarokaloy_salman_khan

বিমানবন্দর থেকে বের হওয়ার সময় উল্টো মাস্কে দেখা যায় তাকে। কালো টি শার্টের সঙ্গে ডেনিম শার্ট পরেছিলেন সালমান। মাথায় টুপি, মুখে কালো মাস্ক। সালমানের মাস্কে সোনালি রঙের সুতো দিয়ে ফুটিয়ে তোলা তার নামের আদ্যক্ষর— ‘এসকে’। কিন্তু মাস্কটি উল্টো পরায় সেই অক্ষর দু’টিও স্বাভাবিক ভাবেই উল্টে যায়। সেই অবস্থাতেই চিত্রগ্রাহকদের ক্যামেরায় লেন্সবন্দি হন তিনি।

Tarokaloy_salman_khan

সালমানের উল্টো মাস্ক পরা দেখে অনেকেই নানা সমালোচনা করেছেন। কেউ কেউ ব্যঙ্গ করে বলছেন, ‌‌‘মাস্ক পরার অভ্যাস না থাকলে এ ধরনের ভুল হওয়াটাই স্বাভাবিক’। অবশ্য করণ জোহর লিখেছিলেন, ‘সালমান খান যুক্তিকে হার মানান।’ এর আগে নিয়ম ভাঙায় ট্রল হয়েছিলেন সালমান খান। রাশিয়া যাওয়ায় ফ্লাইট ধরতেই নিজের টিমের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। তবে সালমানকে দেখা মাত্রই ভক্ত ও ছবি শিকারিদের মধ্যে শুরু হয়ে যায় ছবি তোলার হিড়িক।

Tarokaloy_salman_khan

ক্যামেরার মুখোমুখি মাস্ক ছাড়া দাঁড়ানোর পরে হাঁটা শুরু করেন এই বলিউড অভিনেতা। কিছুটা দূর যাওয়ার পরই সিকিউরিটি জোন সালমানকে আটকে দেন এক নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-এর অফিসার। বলি-তারকা যেন বিমানবন্দরের অন্দরে প্রবেশ করার আগে নিরাপত্তা সম্পর্কিত যা যা নির্দেশ রয়েছে তা পালন করেন

Tarokaloy_salman_khan

অফিসার সেসব সালমানকে জানান এমনি সময় সেই মুহূর্তে কিছু ভিডিও ছবি ভাইরাল হয়ে যায়। তখন সালমানকে ঘিরে হয় সমালোচনা। বলিউড সুপারস্টার সালমান খান নিয়ম ভাঙায় এবং উল্টো মাস্ক পড়ে এখন নানা আলোচনায়।

Previous ArticleNext Article