বিনোদন, সেলিব্রিটি বার্তা

ফের জুটি বাঁধতে চলছেন অঙ্কুশ -শুভশ্রী

টলিপাড়ায় বাবা যাদবের পরিচালনায় ফের জুটি বাঁধতে চলছেন অঙ্কুশ -শুভশ্রী। সুরিন্দর ফিল্মসের ব্যানারে আসছে বাবা যাদব পরিচালিত এই সিনেমা। এই সিনেমায় সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী। জানা গিয়েছে, শুভশ্রী গাঙ্গুলী ও অঙ্কুশ হাজরা অভিনীত এই সিনেমাটি সুপার ন্যাচারাল গল্প নিয়েই তৈরি হয়েছে। যদিও এখন পর্যন্ত ঠিক হয়নি এই সুপার ন্যাচারাল থ্রিলারধর্মী সিনেমার নাম। ২০১৯ সালে শুরু হয়েছিল এই সিনেমার শ্যুটিং।

Tarokaloy_Subhashree_and_Ankush

সিনেমার বেশিরভাগ অংশের শ্যুটিং এর কাজ সেরে নেয়ার পর পরই করোনা মহামারী প্রকোপে এবং শুভশ্রীর প্রেগন্যান্সি জন্য কাজ স্থগিত হয়ে যায় । দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে গোটা টিমকে। তবে সব বাধার অবসান ঘটিয়ে গত সোমবার কলকাতাতেই শুরু হল সিনেমার শ্যুট। করোনার বিধি মেনেই প্রায় দেড় বছর পর শুরু হল অঙ্কুশ-শুভশ্রীর সিনেমার শ্যুটিং। সব কিছু ঠিকঠাক চললে চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে এই সিনেমা। অঙ্কুশ এবং শুভশ্রী দু’জনেই নিজেরদের ইন্সটাগ্রামে পেজে শুটিংয়ের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন। অঙ্কুশ ক্যাপশনে লিখেছেন , “অতিমারীর জন্যে ১.৫ বছর পর ছবির শ্যুটিং পুনরায় শুরু হয়েছে।”

Tarokaloy_Subhashree_and_Ankush_new_movie

সেখানে শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন অন্যান্য তারকা থেকে অনুরাগীরা। এদিকে শুভশ্রী শেয়ার করেছেন একটি ভিডিয়ো যেখানে তাঁর মেকআপ এবং তৈরি হওয়ার ঝলক মিলেছে। টিমের সদস্যদের সঙ্গে একটি রিল ভিডিয়ো করেন শুভশ্রী। এছাড়াও তাঁর স্টোরিতে শেয়ার হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে ‘পাওয়ার ন্যাপ’ নিচ্ছেন অঙ্কুশ। আর ঘুমন্ত অভিনেতার সেই ছবি মজা করে অনুরাগীরাদের সামনে তুলে ধরেছেন শুভশ্রী। শেয়ার করেছন তাঁর নতুন সিনেমার ফার্স্টলুক। সিনেমার ফার্স্ট লুক পোস্টারে জুটির রসায়ন মুগ্ধ করেছে অনুরাগীরাদের।

Tarokaloy_Subhashree_and_Ankush_new_movie

এর আগে ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির মাধ্যমে এই জুটি দর্শকদের মন জয় করেছিলেন। দীর্ঘ সাত বছর পর ফের এই জুটিকে দেখা যাবে। মা হওয়ার পর শরীররে পরিবর্তন আসে শুভশ্রীর। তা নিয়ে নানা কটাক্ষ বা মন্তব্য শিকার হতে হয়েছে তাকে। তবে এসব কথায় কান না দিয়ে নিজেকে ধীরে ধীরে গ্রুম করছিলেন অভিনেত্রী।

Tarokaloy_Subhashree_and_Ankush_movie

এক বছরে হতে চলছে ছেলে ইউভানের। পরিবার সন্তান সামলিয়ে কাজের জগতে স্বাভাভিক ভাবে ফিরে আসছেন শুভশ্রী। মা হওয়ার পর নাচের রিয়ালিটি শো-এর হাত ধরে কাজের জগতে ফিরেন শুভশ্রী। রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র বিচারক আসনে তিনি। শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই শোয়ের জনপ্রিয়তা দেখা দেয়। সেই শোতে সঞ্চালনা ভূমিকায় কাজ করছেন অঙ্কুশ।

Tarokaloy_Subhashree_and_Ankush

অন্যদিকে গত ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে রাজা চন্দ পরিচালিত অঙ্কুশের সিনেমা ‘ম্যাজিক’। যেখানে প্রথমবার রিল লাইফের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ।এছাড়াও শুভশ্রী ও অঙ্কুশের হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। দর্শকরা অপেক্ষা করে আছেন অঙ্কুশ-শুভশ্রীর এই সিনেমাটির জন্য।

Previous ArticleNext Article