বিনোদন, সেলিব্রিটি বার্তা

ফের অন্তঃসত্ত্বা কাইলি জেনার

মার্কিন মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব কাইলি জেনার ফের মা হতে চলেছেন। বিশ্বের অন্যতম কমবয়সী বিলিনিয়ারের মধ্যে একজন তিনি। নিজের নামে প্রসাধনী সামগ্রীর ব্যবসা করে কাইলি জেনার এই জগতেও উচ্চ পর্যায়ে সমাদৃত এবং বিখ্যাত। অবিবাহিত এই তারকা দ্বিতীয়বারের মত অন্তঃসত্ত্বা হলেন। বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট দিয়ে খবরটি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

Tarokaloy_Kylie_Jenner

অবশ্য বেশ কিছু দিন আগে থেকেই তার মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে নিজেই নিশ্চিত করলেন এই আন্তর্জাতিক তারকা। কিছুদিন আগেই ২৪ বছরে পা দিয়েছেন কাইলি। ইন্সটাগ্রামে অনুরাগীদের দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন কাইলি। তাতে তার তিন বছরের মেয়ে ক্রিস, দ্বিতীয় সন্তানের বাবা তার বয়ফ্রেন্ড র‍্যাপার ট্র্যাভিস স্কট এবং তার মাকে দেখা যাচ্ছে।

Tarokaloy_Kylie_Jenner_with_boyfriend_Travis_Scott

চিকিৎসকের কাছে আল্ট্রাসাউন্ড করতে যাওয়া, মাকে দ্বিতীয় সন্তান আগমনের খবর দেওয়া, বয়ফ্রেন্ড ট্র্যাভিসের সঙ্গে মিষ্টি মুহূর্ত। ভিডিওতে আরও দেখা যায়, কাইলি তার আল্ট্রাসাউন্ডের ছবি দেখিয়ে বলছেন, “এটি আমার জীবনের অন্যতম সেরা দিন”। এই ভিডিওতে কাইলির ২৪ বছরের জন্মদিনের কিছু মুহূর্তও শেয়ার করে।

Tarokaloy_Kylie_Jenner

অন্তঃসত্ত্বার খবর পেয়ে সবাই তাকে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন। ইনস্টাগ্রামে তিনি পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন। বর্তমানে তার অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ২৬৫ মিলিয়ণের বেশি। ২০১৭ সাল থেকে প্রেম করছেন তারা। ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন কাইলি।

Tarokaloy_Kylie_Jenner

এরপর ২০১৯ সালের সেপ্টেম্বরে ব্রেকআপ হয়ে যায় কাইলি ও স্কটের। কিন্তু করোনাকালীন লকডাউনের সময় সন্তানের কথা ভেবে তারা একসঙ্গে বসবাস করেন। সেই সুবাদে পুনরায় সম্পর্ক গড়ে ওঠে। প্রথম সন্তান আগমনের আগে বিষয়টি গোপন রেখেছিলেন তিনি। সন্তান জন্মের পর বিবৃতি দিয়ে সন্তান আগমনের সুখবর দেন কাইলি।

Tarokaloy_Kylie_Jenner_with_boyfriend_Travis_Scott

এবার দ্বিতীয় সন্তান আগমনের খবর আর চেপে রাখেননি। মা হওয়ার খবরটি নিজেই জানিয়ে দিলেন।

Previous ArticleNext Article