বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রেম-বিয়ে নিয়ে যা বললেন নিলয়

নিলয় আলমগীর ২০০৯ সালে একটি রিয়েলিটি শোতে বিজয়ী হওয়ার মাধ্যমে বিনোদন জগতে যাত্রা শুরু করেন। কাজ দিয়ে দর্শকের মন যেমন কেড়েছেন তেমনি ব্যক্তিগত জীবন দিয়েও খবরে থেকেছেন প্রায়শই। বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে খ্যাতি অর্জন করেন নিলয়। সেখানেই বন্ধুত্ব হয় আরেক উঠতি মডেল ও নায়িকা আনিকা কবির শখের সাথে।

Tarokaloy_Niloy_Alamgir

বন্ধুত্ব থেকে প্রেমে পরিণয় এবং তা থেকেই ২০১৬ সালে বিয়ে করেন তারা। তবে বছর-খানেক পর বিবাহবিচ্ছেদ ঘটে শখ-নিলয়ের। এরপর ২০২১ সালে ৭ জুলাই তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন নিলয়। তাদের বিয়ের ছবি বেশ ধুমধাম করেই প্রচারিত হয় বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রশংসায় ভাসেন এ জুটি তবে সেইসাথে সাইবার বুলিংয়ের শিকারও হতে হয় নিলয় ও তার নববধূকে।

Tarokaloy_Niloy_Alamgir_and shokh

তবে এসব নিয়ে খুব একটা ভাবেন না নিলয়। তার মতে তারকা হলেও তিনি সাধারণ মানুষ। তাই আর পাঁচটা মানুষের মতো তাদেরও দ্বিতীয় বিবাহ হওয়াটা খুব অস্বাভাবিক নয়। এদিকে নিলয় আর তার স্ত্রী হৃদি বেশ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের ছবি থেকে শুরু করে টিকটক সবখানেই থাকে ভক্তদের আনাগোনা। এসব বেশ এনজয় করেন নিলয়-হৃদি। এমনটাই এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নিলয়।

This image has an empty alt attribute; its file name is niloy-inenr.jpg
Tarokaloy_Niloy_Alamgir_and_wife_hridi

বয়সে ছোট মেয়ের সাথে প্রেম ও বিয়ে করা প্রসঙ্গে নিলয় বলেন, এটা ঠিক অসম প্রেম নয়। আমার স্ত্রী আমার ১৫ বছরের ছোট। এসব নিয়ে আমাদের কোনো মাথাব্যাথা নেই। এক সূত্রে জানা যায়, ২০২০ সালের মে মাসে ফেসবুকের মাধ্যমে হৃদির সঙ্গে নিলয়ের পরিচয়। ২০২১ সালের জানুয়ারি মাসে প্রথম দেখা।

Tarokaloy_Niloy_Alamgir_and_wife_hridi

তৈরি হয় ভালোলাগা ও বন্ধুত্বের সম্পর্ক এরপর পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত। সর্বশেষ ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমায় আনিকা কবির শখের বিপরীতে দেখা গিয়েছিল নিলয়কে। বর্তমানে টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি ইউটিউব নাটকে অভিনয় ও প্রযোজনা নিয়ে ব্যস্ত আছেন সুদর্শন এই অভিনেতা।

Previous ArticleNext Article