বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রেম নিয়ে যা বললেন সানিয়া মালহোত্রা

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথাবার্তা বলতে পছন্দ করেন না বলিউড অনেক তারকা। তবে বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা সম্প্রতি নিজের প্রেম নিয়ে খোলামেলা কথা বলেছেন। ভারতের এক গণমাধ্যমে এমন সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী। সানিয়া জানান, তার লং ডিসট্যান্স প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে অনেক আগেই। ব্রেকআপ সম্পর্কে সানিয়া বলেন,

Tarokaloy_Sanya_Malhotra

‘ব্রেকআপ সবার জন্যই অত্যন্ত বেদনাদায়ক। আর এটাই আমাকে নিজের দিকে ঠেলে দিয়েছে। চার বছরের সম্পর্ক ভাঙা সত্যি কষ্টের। এ সম্পর্কের শুরু হয়, তখন আমি দিল্লিতে ছিলাম। আমরা দুজন মিলে এ সম্পর্কের ইতি টানি আর তার পরই লকডাউন শুরু হয়। আর আমি তখন মুম্বাইয়ে পুরোপুরি একা। তবে আমি এ পরিস্থিতি থেকে বের হয়ে আসতে নিজেকে সময় দিয়েছি। বোঝার চেষ্টা করেছি যে কেন এ সম্পর্ক টিকল না। আর আমি এটাও বুঝেছি যে আমার নিজেকে কাটাছেঁড়া করা জরুরি।

Tarokaloy_Sanya_Malhotra

২০২০ সাল আমার জন্য ভালো ছিল বলা যায়। কারণ, এ বছর আমি আমার ক্ষত শুকানোর জন্য সময় দিতে পেরেছি।’ সম্পর্ক নিয়ে সানিয়া বলেছেন, ‘আমি এখন পুরোপুরি সিঙ্গেল। আর আমার ফোকাস এখন সম্পূর্ণ নিজের দিকে। এই সময়ে আমি আমার মানসিক স্বাস্থ্যের দেখভাল আর নিজের যত্ন নিচ্ছি। আমি অত্যন্ত খুশি যে নিজেকে সময় দিতে পারছি। নিজেকে আরও ভালোভাবে জানতে পেরেছি। কারণ, আপনি যখন অন্য কারোর সঙ্গে জড়িয়ে থাকেন, তখন আপনার সবকিছু ভাগ হয়ে যায়। নিজের প্রতি অতটা মনঃসংযোগ থাকে না।

Tarokaloy_Sanya_Malhotra

আমি এখন ২৯, আর আমি সিঙ্গেল। আমার বিশ্বাস যে আমি এখন নিজেকে ভালোভাবে জানি।’ বড়পর্দা হোক কিংবা নেটফ্লিক্সের মতো জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম, সবেতেই দারুনভাবে নিজের উপস্থিতির প্রমাণ রেখেছেন সানিয়া। সানিয়া মালহোত্রা ‘দঙ্গল’ সিনেমা দ্বারা বলিউডে অভিষেক করেন।

Tarokaloy_Sanya_Malhotra_Abhimanyu_Dassani

সানিয়াকে শেষ পর্দায় দেখা গেছে মীনাক্ষী সুন্দরেশ্বর ছবিতে। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন অভিমন্যু দশানি। এ ছবিতে সানিয়ার অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে। তার উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো; দঙ্গল , পটাখা, বদাই হো, ফোটোগ্রাফ, শকুন্তলা দেবী, লুডো, মীনাক্ষী সুন্দরেশ্বর।

Previous ArticleNext Article