বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রীতি জিনতার কাছে ক্ষমা চাইলেন এই অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন প্রবীণ অভিনেতা সঞ্জয় খান। দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয় খানের। এই অভিনেতার মেয়ে তার সঙ্গে প্রীতির আলাপও করিয়ে দেন। কথা হওয়ার পরও তাকে চিনতে পারছিলেন না বলিউডের এ প্রবীণ অভিনেতা। পরে অবশ্য চিনতে পেরেছেন। কিন্তু ততক্ষণে তারা বিমান থেকে নেমে গেছেন। কিন্তু বলিউড নায়িকাকে চিনতে না পারায় টুইটারে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন সঞ্জয়।

Tarokaloy_preity_zinta_and_sunjay_kapoor

সঞ্জয় টুইটারে লেখেন, ‘প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।’ এরপর তাকে চিনতে না পারার কারণ আরও পরিষ্কার করে তিনি লেখেন, ‘একবার যদি আপনার জিনতা পদবিটা বলা হত, তা হলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর সিনেমা আমি দেখেছি।’

Tarokaloy_sunjay_kapoor

কয়েকদিন আগেই প্রীতি সারোগেসির মাধ্যমে দুই সন্তানের মা হয়েছেন। প্রীতি তার সোশ্যাল মিডয়ায় লিখেন, আমি সবাইকে অসাধারণ একটা খবর দিতে চাই। পরিবারে আমাদের যমজ সন্তান জয় এবং জিয়াকে স্বাগত জানাতে পেরে আমি এবং আমার স্বামী খুব খুশি। আমাদের জীবনের এ নতুন পর্ব নিয়ে আমরা উত্তেজিত। চিকিৎসক, নার্স, সারোগেট সবাইকে এ যাত্রায় আমাদের সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ।

Tarokaloy_preity_zinta

তাদের এই দুই সন্তানের একজন কন্যা এবং একজন পুত্র। নাম রাখা হয়েছে জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। এছাড়া ভারতীয় এক গণমাধ্যমে জানা যায়, দানিশ রেনজুর নতুন সিনেমার মাধ্যমে ফের অভিনয়ে ফিরছেন প্রীতি। সে সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি। কাশ্মীরে শুটিং হবে এবং এক কাশ্মীরি মায়ের ভূমিকায় অভিনয় করবেন প্রীতি। ২০২২-এর প্রথমার্ধেই শুটিং হবে।

Tarokaloy_sunjay_kapoor

প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেছে। যদিও সিনেমার সঙ্গে যুক্ত কেউই এখনও এ বিষয়ে মুখ খোলেননি। অন্যদিকে সঞ্জয় খান হলেন ভারতীয় চলচ্চিত্রের অভিনেতা, প্রযোজক, পরিচালক যিনি হিন্দি সিনেমা ও টেলিভিশনে তাঁর কাজের জন্য পরিচিত। ১৯৬৪ সালে চেতন আনন্দ পরিচালিত হকিকত ছবিতে প্রথম একটি ছোট্ট রোলে অভিনয় করেন সঞ্জয় খান। এরপর বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Previous ArticleNext Article