বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রিয়াঙ্কা-নিকের বিবাহ বিচ্ছেদ!!!

বলিউড জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে ভালোবেসে বিয়ে করেছেন বয়সে ছোট মার্কিন সঙ্গীত তারকা নিক জোনাস ও দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। উদয়পুরের উমেদ ভবনে রাজকীয় ভাবে বিয়ে করেন তারা। বিয়ের পর মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছেন প্রিয়াঙ্কা। নাম লিখিয়েছেন হলিউডেও। ইন্টারনেটের অন্যতম প্রিয় দম্পতি হলেন প্রিয়াঙ্কা ও নিক। হলিউড ও বলিউডের মেলবন্ধন ঘটিয়েছেন তাঁরা।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

বিয়ের পর প্রিয়াঙ্কা তার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী নিক জোনাস পদবী জুড়ে নামের পাশে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় সম্প্রতি ইনস্টাগ্রামে নামের পাশ থেকে সরিয়ে দিলেন ‘জোনাস’ পদবী। এখন তিনি শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। সেই পদবী তিনি হঠাৎ করে ছেঁটে ফেললেন কেন ? স্বাভাবিকভাবেই অনুরাগীরা নানান প্রশ্ন নিয়ে ভিড় করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই পরিবর্তন নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন হয়ে দাঁড়াচ্ছে। অনেকেই ধরে নিয়েছেন আলাদা হতে চলেছেন তারা।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

কিছুদিন আগেই কিন্তু দেখা গিয়েছিল জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু এবং নাগা চৈতন্যের যখন বিবাহবিচ্ছেদ হয়, তার আগেই সোশ্যাল মিডিয়ায় এই ভাবেই অভিনেত্রী নিজের নাম পরিবর্তন করেছিলেন। স্বাভাবিকভাবেই অনেক কৌতুহলী প্রশ্ন ভিড় করছে অনুরাগীদের মনে। তাহলে কি প্রিয়াঙ্কা এবং নিকের সম্পর্কে টানাপোড়েনের সৃষ্টি হচ্ছে। এই তারকা দম্পতি কি ইঙ্গিত দিচ্ছেন বিবাহবিচ্ছেদের ? জোর জল্পনা চলছে সোশ্যাল মিডিয়ায়।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

বিচ্ছেদ নিয়ে মুখোমুখি কোনো কথা বলেননি প্রিয়াঙ্কা। তবে সম্প্রতি নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানেই প্রিয়ঙ্কার মন্তব্য, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।’ দু’জনের সম্পর্কে কোনো ত্রুটি পড়েনি তা প্রিয়াঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার বোঝা যাচ্ছে। বিচ্ছেদের কোনোকিছু আনুষ্ঠানিক ভাবে না বললেও তাদের সম্পর্ক কতটা দৃঢ় নিজের কথায় বুঝিয়ে দিলেন প্রিয়াঙ্কা।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

বিয়ের পরে এই জুটি কখনওই একে অপরের প্রতি তাঁদের ভালবাসা প্রকাশ করায় কার্পণ্য করেননি। তাই বিচ্ছেদ বিষয়ের প্রশ্নই আসে না। অন্যদিকে বিয়ে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’ তবে এই পদবী পরিবর্তনের বিষয়ের আসল কারণ কী তা জানা না গেলেও ভক্তরা বিচ্ছেদের কারণ বলেই ধারনা করেছেন।

Previous ArticleNext Article