Uncategorized, সেলিব্রিটি বার্তা

প্রিয়াঙ্কার আগে একাধিক নারীসঙ্গে জড়িয়ে ছিলেন নিক

বলিউডের সুনাম ধন্য একজন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। এখন তিনি শুধু বলিউডে নয় , নাম করে নিয়েছেন ইন্টারন্যাশানল প্যালটফর্মে। হলিউডের অনেক ছবিতে নিজেকে এগিয়ে আছেন এই অভিনেত্রী। কিন্তু তাকে সবাই এখন একটু ভিন্ন ভাবে জানে কারণে ১০ বছরের ছোটা স্বামী হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে প্রায়শই খবরের শিরোনামে থাকেন।

tarokaloy_priyanka_chopra_jonas_and_nick_jonas

২৮ শে পা দিলেন নিক। কিন্তু বলিউডের দেশি গার্লের আগে একাধিক নারীসঙ্গে জড়িয়ে ছিলেন নিক।চার বিদেশি নারীসঙ্গ কাটিয়ে তারপরই দেশি গার্লের প্রেমে আটকা পড়ে নিক জোনাস। তার জীবনের কিছু প্রেমের কান্ড কৃত্ব সবেতেই লাইমলাইটের শীর্ষে ছিলেন নিক। তার কিছু প্রেমের তালিকাটি নিয়ে আজকের প্রতিবেদন তাহলে একনজরে দেখে নিয়া যাক,কে কে ছিলেন তার জীবনের সাথে জড়িত।

tarokaloy_miley_cyrais_and_nick_jonas

হলিউড পপ তারকা নিক জোনাস স্কুলে পড়াকালীন ১৪ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলেন এবং ১ বছর তার সঙ্গে সম্পর্কে ছিলেন নিক। এবং নিক জোনাসের সেই প্রথম প্রেম ছিল মাইলি সাইরাস। আমেরিকান গায়িকা তথা ডিজনি তারকা মাইলি-ই ছিল নিকের প্রথম প্রেম। মাইলি প্রথম মেয়ে যাকে নিক জোনাস প্রথম প্রেমিকা বানিয়েছিলেনএকটি সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, রান্নাঘরের বাইরে প্রথম মাইলি সাথে সময় কাটিয়ে ছিলেন নিক।

tarokaloy_salena_gomez_and_nick_jonas

মাইলির সঙ্গে সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপরই সেলিনা গোমজের সঙ্গে সম্পর্কে জড়ান নিক। সেই সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি।

Tarokaloy_delta_and_nick_jonas

এর পর তিনি ২০১১ সালে অষ্ট্রেলিয়ান গায়িকা ডেল্টার প্রেমে পরেন নিক। মাত্র ১০ মাস পরেই তাদের ব্রেকআপ হয়েছিল। ডেল্টাও ৪ বছরের বড় ছিল নিকের থেকে। সেই সম্পর্কে বেশিদিন টেকেনি।

tarokaloy_olivia_and_nick_jonas

ডেল্টার সাথে ১০ মাসের পর ২০১৩ সালে জনপ্রিয় ফ্যাশন মডেল অলিভিয়ার প্রেমে পড়েন দেশি গার্ল ওরফে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। সেই সম্পর্কও ২ বছরের বেশি স্থায়ী হয়নি। ২০১৫ সালে সম্পর্কে ভাঙন ধরে। তবে কি নাবালক অবস্থাতেই সঙ্গমে মজেছিলেন নিক, তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।

tarokaloy_priyanka_chopra_jonas_and_nick_jonas

৪ বিদেশির পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া কাছে। গ্রিসেই প্রথম বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়ঙ্কা। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া দুজনেই বিলাসবহুল জীবনধারা পছন্দ করেন। গাড়ি থেকে বাংলো পুরোটাই স্বপ্নের মতো। প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া।

tarokaloy_priyanka_chopra_jonas_and_nick_jonas

সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।কিছুদিন আগেই তাদের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা বলে এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন,মূলত তারা এখনও কোনো ফ্যামিলি প্ল্যানিং করেনি।তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। তারা একটু রাশিয়ান কুকুর দত্তক নিয়েছে,যেত দেখে নেটিজনের নানান প্রশ্ন। দত্তক ব্যাপারটি নিয়েও হয়েছিল হাঙ্গামা। অনেকে কতো কি না ভেবে, ধুরে নিয়েছে মা হতে যাচ্ছেন বা হবে না ,বলে আরো কত কিছু।কিন্তু সবকিছু এড়িয়ে চলেন জুটি,এখন ভালো সময় কাটাচ্ছে তারা

Previous ArticleNext Article