Uncategorized, সেলিব্রিটি বার্তা

প্রাক্তন স্বামী সাথে মিথিলার কথোপকথন ভাইরাল ,নেটিজেনর মন্তব্যের শিকার!

বেশ কিছুদিন শশুর বাড়ি থেকে সময় কাটিয়ে মেয়ে নিয়ে বাড়ি ফিরলেন অভিনেত্রী। যার দরুন মন খারাপ হয়ে গেলো মিথিলার স্বামীর কিন্তু অন্যদিকে খুশি হলেন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান। বেশ সময় পেরিয়ে নিজের মেয়ে সাথে দেখা হলো,খুশি না হয়ে কোথায় যাবে সে!!

Tarokaloy_tahsan_mithila_srijit

সে খুশির কিছু মুহূর্ত ভক্তদের মাঝে শেয়ার করলেন সঙ্গীত শিল্পী তাহসান খান। মুহূর্তেই ভাইরাল হয়ে গেলো বাবা মেয়ে সুন্দর কিছু মুহূর্ত কিন্তু এত কিছু মাঝে ঘটে গেলো আরেক ঘটনা! বেশ কিছুদিন ধরেই বের হয়ে এলো একটি নতুন বার্তা কারণ
তারই ভিডিও এই অভিনেতা ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। যা দেখে নেটিজেনরা বাবা-মেয়ের প্রশংসা করছেন তো বটেই কিন্তু কথা এসেছে নতুন কিছু!!

tarokaloy_tashan_with_his_daugter

এদিকে তাহসানের ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওর কমেন্ট বক্সে মন্তব্য করেছেন মিথিলা। বাবা-মেয়ের খুনসুটি দেখে বেশ মজা পেয়েছেন তিনি। তারই বহিঃপ্রকাশ স্বরূপ কয়েকটি হাসির ইমোজি পোস্ট করেন।
আর জবাবে তাহসান মিথিলাকে ট্যাগ করে লিখেন—‘সেন্স অব হিউমার একদম আমার মতো।’ তাহসানের এমন মন্তব্যে সহমত পোষণ করে মিথিলা লিখেছেন—‘হ্যাঁ, ঠিক তাই।’ আরেকটি মন্তব্যে এ অভিনেত্রী লিখেন—‘উচ্চারণও।’

২০০৬ সালে ৩ আগস্ট ভালোবেসে ঘর বাঁধেন তাহসান-মিথিলা। আইরা তেহরীম খান এই দম্পতির একমাত্র সন্তান। ২০১৭ সালের ৪ অক্টোবর বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন তাহসান-মিথিলা।

Tarokaloy_tahsan_and_mithila

১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেও মেয়ে আইরার কারণে নিয়মিত যোগাযোগ হয় তাদের। তবে সেটা একান্তই ব্যক্তিগত পর্যায়ের! কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকার এমন আলাপচারিতায় মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

Tarokaloy_tahsan_and_mithila

তাহসান-মিথিলার মন্তব্যে অনেক ভক্ত অনুরাগী লাইক রিঅ্যাক্ট দেন। কিন্তু বুধবার (২৪ ডিসেম্বর) তাহসানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘুরে দেখা যায় তাহসান-মিথিলা তাদের মন্তব্য মুছে ফেলেছেন। যদিও তাদের এই কথোপকথন মুছে ফেলার কারণ জানা যায়নি।

Previous ArticleNext Article