Uncategorized, সেলিব্রিটি বার্তা

প্রাক্তন প্রেমিকের কুচরিত্র নিয়ে মন্তব্য করলেন সানা খান!

প্রাক্তন প্রেমিকের কাণ্ডকীর্তির কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সানা খান। ইনস্টাগ্রামে একাধিক বার লাইভ করতে এসে কান্নায় ভেঙে পড়লেন।জানালেন কী ভাবে সম্পর্কে থেকেও তাঁকে প্রতারণা করে গিয়েছেন প্রেমিক ডান্স কোরিওগ্রাফার মেলভিন। সঙ্গে এক বিস্ফোরক সত্যও ফাঁস করলেন।

Tarokaloy_sana_khan

তার প্রেমিকের সাথে বছর খানিক সময় কাটিয়েছেন তিনি। প্রথম প্রথম সবাই ভালো ছিল এবং চলছিল। তখন কোনো সমস্যা বা তার চরিত্রের কোনো খারাপ কিছু নজরে পরেনি অভিনেত্রীর , নানান জায়গায় দেখা গিয়েছে তাদের এক সাথে,অনেক কাপল গোল ছবিও তুলেছেন তারা। কিন্তু সময়ে ক্রমে ক্রমে বেরিয়ে আসে নানা তথ্য জানালেন অভিনেত্রী সানা খান।

Tarokaloy_sana_khan

ভ্যালেন্টাইনস ডে-র আগেই সানা জানিয়েছিলেন তাঁর মেলভিনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। আর তার পর থেকেই প্রাক্তন প্রেমিক সম্পর্কে মুখ খুলছেন তিনি।জয় হো খ্যাত অভিনেত্রী বলেছিলেন, মেলভিন তাঁর সঙ্গে সম্পর্কে থেকেও অন্য মহিলাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আর এবার তিনি বললেন, এক নাবালিকার সঙ্গেও নাকি শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন মেলভিন। আর তার জন্য ওই নাবালিকা অন্তঃসত্ত্বাও হয়ে পড়ে। কান্নায় ভেঙে পড়ে লাইভে এসে সানা একের পরে এক বিস্ফোরক মন্তব্য করেছেন।

Tarokaloy_sana_khan

ইনস্টা স্টোরিতে লিখেছেন, এক নাবালিকাকে অন্তঃসত্ত্বা করে দিয়েছিল ও। মহিলাদের থেকে টাকা নিতেন তার প্রেমিক। ছাত্রীদের সঙ্গে ফ্লার্ট করত।এসবই নাকি জানতেন মেলভিনের মা। তবুও তিনি কিছুই বাধা দেননি বলে দাবি সানার। বরং ছেলেকে নিয়ে গর্ব করতেন তিনি এসব জানার পরেও। অফিশিয়ালি প্রায় ১ বছর এই সম্পর্কে ছিলেন সানা। ২০১৯-এর ভ্যালেন্টাইনস ডেতে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তিনি। কিন্তু এক এক বছর যেতে না যেতে বদলে গিয়েছে তাঁদের সমীকরণ।

Tarokaloy_sana_khan

প্রসঙ্গত, সালমান খানের সঙ্গে জয় হো ছবিতে অভিনয় করেছিলেন সানা। এছাড়া বিগবস-এও জনপ্রিয় হয়েছিলেন সানা খান। কিন্তু এখন এই গ্ল্যামার গার্ল, তার জীবন যাত্রার গতি অন্যদিকে মোর নিয়েছেন কেননা ,বিনোদন দুনিয়া থেকে চিরকালের জন্য বিদায় নিলেন বিগবস খ্যাত অভিনেত্রী সানা খান এমনকি ইনস্টাগ্রামে নিজেই এই ঘোষণা দিলেন সানা।

tarokaloy_sana_khan

বিনোদন ছেড়ে এবার তিনি নিজের ধর্মকে অনুসরণ ও ধর্মের জন্য কাজ করতে চান বলে জানিয়েছেন এই অভিনেত্রী।বেশ কিছুদিন যাবৎ তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে ইসলাম কিছু জ্ঞান মুলক বার্তা পোস্ট করে চলছেন , তার পোস্টের ক্যাপশন লিখেন ” লাইফ ইস এ জার্নি ফ্রম আল্লাহ টু আল্লাহ”শুধু তাই নয় তিনি অনেক দিন ধরেই ধর্মের কিছু কিছু বাণী নিয়ে ভিডিও আপলোড করছেন এবং সকলকে দ্বীন সম্পর্কে আহবান করছেন।তিনি আরো জানান,আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ। সানা খানের এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সানা বিগবসেও একজন জনপ্রিয় প্রতিযোগী ছিলেন। তার নতুন পরিবর্তনের জন্য সকলে তাকে শুভকামনা জানাচ্ছে।

tarokaloy 10/10/2020 riya

Previous ArticleNext Article