Uncategorized, সেলিব্রিটি বার্তা

প্রবাসকে ছেড়ে এখন ক্রিকেটারের সাথে আনুষ্কা শেঠি

ক্রিকেটের সঙ্গে বিনোদনের জগতের যে একটি গভীর সম্পর্ক বিদ্যমান তা প্রমাণ করার কোনো অবকাশ রাখে না। বি-টাউনের অনেক সুনাম ধন্য অভিনেত্রীরাই ক্রিকেট তারকাদের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। কেউ কেউ আবার দীর্ঘদিনের সম্পর্কে থেকেছেন, কিন্তু শেষ পর্যন্ত হয়তো অনেকের সম্পর্ক ছাদনাতলা পর্যন্ত এগিয়ে যায় নি। এবার সেই তালিকায় নাম শোনা যাচ্ছে বাহুবলী খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টির।এবার কোনও অভিনেতা বা চলচ্চিত্র জগতের মানুষ সঙ্গে নয়, সূত্র থেকে জানা গিয়েছে, ক্রিকেট দলের এক তারকার সাথে নাম জড়িয়েছেন অভিনেত্রী।

tarokaloy_actress_anushka_shetty

এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন বাহুবলি অভিনেত্রী, জেনে নিন কি ব্যাক্ত করলেন তিনি। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই পরিচিতি রয়েছে অনুষ্কার। বাহুবলী স্টার প্রভাসের সঙ্গে বহুবার নাম শুনা গিয়েছিল অনুষ্কার। এমনও শোনা গিয়েছিল প্রভাসকেই নাকি ডেট করছেন অভিনেত্রী এবং তাকেই বিয়ে করছেন।খুব শীঘ্রই নাকি এক জীবনে পা রাখছেন অভিনেত্রী । বিয়ের গুঞ্জনও চলেছিল প্রবল ভাবে।

tarokaloy_actress_anushka_shetty_and_actor_prabhas

যদিও কিছুদিন আগে প্রভাস এসে তাদের বিয়ের গুঞ্জনের খবরের কথা খোলসা করে বলেছিলেন এবং তাদের সম্পর্কের কথা গুঞ্জন উঠেছে বলে উড়িয়েও দিয়েছিলেন।তাদের সঙ্গে কোনও সম্পর্ক নেই, পুরো বিষয়টাই গুজব। সেকথা নিজেই জানিয়েছিলেন অভিনেতা। এবার কোনও অভিনেতা বা চলচ্চিত্র জগতের মানুষ নয়, ক্রিকেট দলের এক তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

tarokaloy_actress_anushka_shetty_and_actor_prabhas

প্রায়শই নাকি ক্রিকেটারের সঙ্গে ডেট-এও যাচ্ছেন অভিনেত্রী।তবে ক্রিকেটারের নাম এখনও প্রকাশ্যে আসেনি। দক্ষিণের এই ক্রিকেটারের সঙ্গেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী।এই খবর শোনা মাত্রই অনুষ্কা বেজায় রেগে আগুন । তিনি জানিয়েছেন বহুবার সংবাদমাধ্যম তার বিয়ে নিয়ে কথা উঠেছে ,অনেক জায়গাতে তো তাকে বিয়েই দিয়ে দিয়েছে। এটা নতুন কিছু নয়।

tarokaloy_actress_anushka_shetty

অনুষ্কা আরও জানান তার বিয়ের সিদ্ধান্ত নিজের বাবা মায়ের উপরেই ছেড়ে দিয়েছেন।পুরো বিষয়টাই একটা গুজব বলে দাবি করেছেন অভিনেত্রী। আপাতত ছবি নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তার বিপরীতে দেখা যাবে অভিনেতা আর মাধবনকে। একজন মূক শিল্পীর ভূমিকায় দেখা যাবে অনুষ্কাকে। চলতি মাসেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। তিনি গণ মাধ্যমকে অনুরোধ করেছিলেন যেনো এসব উরে এসে জুড়ে বসা কথা যেনো আর না ছড়ায়। এসব তাকে প্রবল ভাবে বিব্রত করে তুলে।

Previous ArticleNext Article