Uncategorized, সেলিব্রিটি বার্তা

প্রথম সিনেমা হলেও এটিকে ভুলেই যেতে চান ক্যাটরিনা!!

বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বিশ্বে তার লাখো ভক্ত। বলিউডে বার্বি গার্ল হিসেবেও খেতাব প্রাপ্ত। যেমন তার সুন্দর্য তেমনি তার নাচের স্কিল, তার নাচের ধুনে মেতে ওঠে হাজারো মানুষের মন।

Tarokaloy_katrina_kaif

ক্যাটরিনা কাইফ ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। সিনেমাটিতে আরো অভিনয় করেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও ‘ব্যাড ম্যান’ হিসেবে পরিচিত খল অভিনেতা গুলশাল গ্রোভার। কিন্তু ক্যারিয়ারের প্রথম সিনেমা হলেও এটিকে ভুলেই যেতে চান ক্যাটরিনা। কি এমন হয়েছিল যার দরুন ভুলতে চায় তার করা প্রথম অভিনীত চলচ্চিত্র। প্রত্যেক অভিনেত্রী বা অভিনেতা তাদের জীবনের প্রথম চলচ্চিত্র নিজেদের জন্য অন্যরকম একটি জায়গা দখল করে ,কিন্তু কাটরিনা কাইফ ক্ষেত্রে ব্যাপার টি একটি অন্যরকম ,কিন্তু কেনো?

Tarokaloy_katrina_kaif

প্রক্ষান্তরে, মুক্তির পর ‘বুম’ সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়। তবে ক্যাটরিনা তারকা খ্যাতি পাওয়ার পর সিনেমায় ব্যাড ম্যানের সঙ্গে তার একটি সাহসী দৃশ্য ভাইরাল হয়, যা এই অভিনেত্রীকে বিব্রত করে। এমনকি দৃশ্যটি ধারণের সময়ও অস্বস্তিতে ছিলেন বলিউডের বার্বি গার্ল সিনেমাখ্যাত এই অভিনেত্রী।দৃশ্যটি সম্পর্কে এক অনুষ্ঠানে গুলশান গ্রোভার বলেন, ‘ক্যাটরিনার সঙ্গে রোমান্স করাটা অনেক কঠিন ছিল। এটি তার প্রথম সিনেমা। আমি চেয়েছিলাম দৃশ্যটি সঠিকভাবে ধারণ হোক। আমরা অনেক রিহার্সেল করেছিলাম এবং পরে সেটির শুটিং করি। দৃশ্যটি খুবই সাড়া ফেলে।

Tarokaloy_katrina_kaif

ইউটিউবে এটি ৪০ মিলিয়ন বার দেখা হয়েছে।’দৃশ্যটি নিয়ে গুলশান গ্রোভার সন্তুষ্ট হলেও ক্যাটরিনা কিন্তু এখনো অনুশোচনা করেন। বিভিন্ন সময় সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, সেই অভিজ্ঞতা ভুলে যেতে চান তিনি। শুধু তাই নয়, দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে থেকে সারিয়ে ফেলার অনেক চেষ্টাও করেন ক্যাটরিনা। তার এই দৃশ্যর জন্যই সমালোচনা তো হচ্ছেই কিন্তু তার থেকে বেশি অসস্তি বোধ করেন এই অভিনেত্রী। কিছুটা আপত্তিকর দৃশ্য ছিল বলেই তিনি এই ভিডিও টি সরিয়ে ফেলার চেষ্টা করেছেন।

Tarokaloy_katrina_kaif

সালমান খানের সাথে জড়িত তার নাম ,দীর্ঘ সময় ধরে তারা এক সাথে ছিল ভালোবাসার বন্ধনে,কিন্তু বলিউডের চার্মিং বয় ওরফে প্লে বয় রণবীর কাপুর তার জীবনে আগমনের পর ,সালমান খান ও কাটরিনা কাইফের সম্পর্কের ইতি টানেন। কিন্তু রণবীর কাপুরের সাথেও ভালোবাসার বন্ধন বেশি দিন টিকলো না ২০০৯ সাল থেকে তাদের এক সাথে পথ চলার স্বপ্ন ২০১৭ সালে আলাদা হয়ে যায়।

Tarokaloy_katrina_kaif_and_salman_khan

রণবীর সাথে তার বন্ধুত্ব না থাকলেও ,সালমান খানের সাথে এখনও তার বন্ধুত্ব রয়েছে,কেননা এখনও সালমান কাটরিনা কোনো কাজ হোক বা প্রমোশন করতে সর্বদা সচেষ্ট হন, এমনকি কাটরিনা জন্ম দিন এলে তাকে উইশ করতে ভুলেনি,দেখা করে হোক অথবা তার একাউন্টে পোস্ট করে হোক, এখনও আগের মতই তাকে অগ্রাধিকার দিয়ে থাকে এবং সালমান তার সাথেই বেশির ভাগ সুপারহিট চলচ্চিত্র দর্শকের জন্য দিয়েই যাচ্ছে।

Tarokaloy_katrina_kaif_and_salman_khan

বর্তমানে কিছু কাজ আগে থেকে করে রেখেছে তার সাথে নতুন কাজ হতে আছে এবং সেগুলো নিয়েই ব্যস্ত এই সুন্দরী অভিনেত্রী।

Previous ArticleNext Article