বিনোদন, সেলিব্রিটি বার্তা

প্রথমবারের মতো জুটি বাঁধছেন প্রভাস-কারিনা!

একদিকে দক্ষিণী সুপারস্টার প্রভাস। অন্যদিকে বলিউডের বেবো কারিনা। দুই ইন্ডাস্ট্রির এই দুই তারকাকে এবার একসঙ্গে দেখা যাবে। প্রভাসের সঙ্গে এবার প্রথমবারের মতো জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। সিনেমার নাম ‘স্পিরিট’। ছবিটি পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি। প্রভাসের ক্যারিয়ারের ২৫তম সিনেমা (‘স্পিরিট’) এটি। নির্মাণ করবেন ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি। কিছু দিন আগেই এই সিনেমার ঘোষণা আসে। এরপর থেকেই দর্শকদের সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ জাগে।

Tarokaloy_kareena_and_prabhas

এক প্রতিবেদন থেকে জানা যায়, ‘স্পিরিট’ সিনেমার চিত্রনাট্য কারিনার কাছে পাঠিয়েছেন নির্মাতা সন্দীপ। সেটা পড়ে পছন্দ হয়েছে কারিনার। তিনি আগ্রহ প্রকাশ করেছেন। তাই শিগগিরই চুক্তিবদ্ধ হয়ে সিনেমাটির জন্য প্রস্তুতি নেয়া শুরু করবেন। এছাড়া পরিচালক সন্দ্বীপ রেড্ডি তার সিনেমার জন্য প্রথমে রাম চরণের কাছে যান। তিনি রাজি না হওয়ায় প্রস্তাব দেন মহেশ বাবু ও আল্লু অর্জুনকে।

Tarokaloy_kareena_and_prabhas

তারাও এ সিনেমায় কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন। সর্বশেষ প্রস্তাব দেন প্রভাসকে। কাজটি করতে সম্মতি জানান এই অভিনেতা। প্রভাস তার প্রতি ছবির জন্য পারিশ্রমিক নেন ১০০ কোটি রুপি। কিন্তু সদ্য ঘোষণা দেওয়া পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি দাবি করেন তিনি। নির্মাতারাও তাকে তা দিতে রাজি হয়েছেন।

Tarokaloy_prabhas

তবে কারিনা কত পাবেন, তা এখনো জানা যায়নি। বর্তমানে প্রভাস ব্যস্ত রয়েছেন বেশ কিছু সিনেমার কাজে। মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

Tarokaloy_kareena_kapoor_khan

এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা। তাই বলা যায়, প্রভাসের হাতে এই মুহূর্তে রয়েছে ‘আদিপুরুষ’, ‘রাধে শ্যাম’ ও ‘সালার’ এর মতো বিগ বাজেটের সিনেমা। এদিকে কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা।

Previous ArticleNext Article