বিনোদন, সেলিব্রিটি বার্তা

পুরোনো রূপে ফিরলেন অভিনেত্রী শখ

টিভি পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। অনেক দিন ধরে আড়ালেই ছিলেন তিনি। বিয়ে করেছেন, কিছু দিন আগে মা-ও হয়েছেন। গেল সেপ্টেম্বর মাসে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে শখের বেবি শাওয়ার অনুষ্ঠান হয়। যেখানে মাতৃত্বকালীন ছাপ দেখা যায় তার মধ্যে। তার শারীরিক গঠনেও বেশ পরিবর্তন লক্ষ করা গেছে। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তদের প্রশংসায় ভাসছিলেন শখ। সবাই ধরেই নিয়েছিল যে, শখ শোবিজ অঙ্গন থেকে দূরে সরে গেছেন বা ছেড়ে দিয়েছেন।

Tarokaloy_anika_kabir_shokh

আর কখনো হয়ত তাকে দেখা যাবে না বিনোদন জগতে। কিন্তু সেই ধারণাকে মিথ্যা প্রমাণ করে ফিরেছেন শখ। মা হওয়ার দুই মাস পর আগের রূপেই শোবিজে ফিরলেন আনিকা কবির শখ। শনিবার (৪ ডিসেম্বর) নারায়ণগঞ্জ ক্লাবের একটি অনুষ্ঠানে নেচেছেন শখ। এতে জুটি হিসেবে ছিলেন নৃত্যশিল্পী সোহেল রহমান। (৫ ডিসেম্বর) স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর একটি অনুষ্ঠানে নেচেছেন তারা। সোহেল রহমান বলেন, ‘আমার সঙ্গে জুটি বেঁধে আগেও কাজ করেছে শখ।

Tarokaloy_anika_kabir_shokh

অন্তঃসত্ত্বা হওয়ায় সে বিরতি নিয়েছিল। আবারও নাচে ফিরলো সে।’ শখের নৃত্য গুরুদের একজন সোহেল রহমান। সোহেল রহমানের কাছে নাচ শিখেছিলেন শখ। তাদের মধ্যকার সম্পর্ক বহু দিনের। জাতীয় পর্যায়ের নানা অনুষ্ঠানে তারা জুটিবেঁধে সামনে এসেছেন। আগামী ১৭ ডিসেম্বর রাষ্ট্রীয় একটি আয়োজনে সংসদ ভবনে আবারও তাদের একসঙ্গে পাওয়া যাবে বলে জানালেন সোহেল রহমান।

Tarokaloy_anika_kabir_shokh

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেছিলেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। এরপর অনেকদিন একাই ছিলেন এই অভিনেত্রী। ২০২০ সালের ১২ মে আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। শখের স্বামী জন একসময় মডেলিংয়ে যুক্ত ছিলেন।

Tarokaloy_anika_kabir_shokh

জন পেশায় ব্যবসায়ী, বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। গত ২৪ সেপ্টেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন শখ। মেয়ের নাম রেখেছেন আলিফ রহমান। মা হওয়ার পর একটি রেডিও অনুষ্ঠানে এসে তিনি ক্যারিয়ার ও ব্যক্তি জীবন নিয়ে অনেক কথা বলেছিলেন।

Previous ArticleNext Article