বিনোদন, সেলিব্রিটি বার্তা

পরী-রাজের বিয়ে

ঢালিউডের সবচেয়ে চর্চিত ও সবচেয়ে বিতর্কিত নায়িকা পরীমনি অন্যদিকে সফল অভিনেতা শরীফুল রাজ। বিয়ের খবরের আগেই মা-বাবা হচ্ছেন সে সুখবর জানান পরীমনি ও শরিফুল রাজ। তাই আনুষ্ঠানিকভাবে বিয়েটা আবার নতুন করে করলেন পরী-রাজ। বিয়ের আগে শুক্রবার হয় তাদের হলুদ সন্ধ্যা। এদিন পরিমনি গায়ে হলুদের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। একদম ঘরোয়া আয়োজনে চারহাত এক হলো রাজ-পরীর।

Tarokaloy_porimoni

দুই পরিবারের সদস্যরা ছাড়াও এই বিয়েতে উপস্থিত ছিলেন ঢালিউডের তিন নামী প্রযোজক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনিসহ অনেকে। বিয়ের দিন পরীমনি পরেছিলেন খয়েরি রঙের বেনারসি, তার উপর সোনালি কাজ। মাথায় সোনালি ওড়না আর গা ভর্তি সোনার গহনা। হাতে লাল রাঙের কাঁচের চুড়ি পরেছিলেন অভিনেত্রী, যা তাঁর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিল।

Tarokaloy_porimoni_and_shariful_raj

বউয়ের সঙ্গে মিল রেখেই সেজেছিলেন রাজ। ঘন সবুজ বন্ধগলার উপর সোনালি এমব্রয়ডারি করা, মাথায় পাগড়ি। এদিনের বিয়ে ছিল আনুষ্ঠানিকতা মাত্র, কারণ আগেই একবার বিয়ে করেছেন দুজনে। তবুও বিয়ের মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েন পরীমনি। রাজকে বিয়ে করে কেঁদে ভাসান পরীমনি। বাংলাদেশের একজন সফল অভিনেত্রী পরীমণি। তার স্বামী শরিফুল রাজও বাংলাদেশের সফল অভিনেতা।

Tarokaloy_porimoni_and_shariful_raj

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির সেটে দুজনের আলাপ। সেখানে থেকেই প্রেম। গত ১৭ অক্টোবর দাম্পত্য জীবন শুরু করেন তাঁরা। বেশকিছু আগে পরীমণি জানান তিনি মা হতে চলেছেন। সম্প্রতি অন্তসত্ত্বা অবস্থায় ফের একবার বিয়ে করলেন তাঁরা। সে সময় পরী জানিয়েছিলেন মাত্র সাতদিনের পরিচয়ে শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। বিয়ের আগে দুই পরিবারকেই জানিয়েছিলেন।

Tarokaloy_porimoni_and_shariful_raj

এরপর পারিবারিকভাবে রাজের আফতাবনগরের বাসায় তাদের বিয়ে হয়। সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয় তাদের। এই নিয়ে পঞ্চমবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন পরীমনি। শোবিজ দুনিয়ায় আসবার আগেই দূর সম্পর্কের দাদা সমাইল হোসেনকে বিয়ে করেছিলেন। সাল ছিল ২০১০, দু বছর পর ফেরদৌস কবীর সৌরভ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় পরীমনির।

Tarokaloy_porimoni

এরপর ২০২০ সালের ১৪ই এপ্রিল সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী। গত বছর এপ্রিলে তাঁদের বিয়ের তারিখ পাকা ছিল, তবে সম্পর্ক টেকেনি। ২০২১ সালের মার্চে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন পরীমনি। তবে তিন মাসও টেকেনি সেই বিয়ে। এবার অভিনেতা রাজের সঙ্গে বিয়ে সারলেন অন্তঃসত্ত্বা পরিমনি।

Previous ArticleNext Article