বিনোদন, সেলিব্রিটি বার্তা

পরীমনির হলুদ সন্ধ্যা

অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমণির হলুদ সন্ধ্যা হয়ে গেল। শুক্রবার (২১ জানুয়ারি) দিনগত রাতে এই ঘরোয়া আয়োজন হয়। সেই রাতে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হলো রাজ-পরী দম্পতির গায়ে হলুদের ছবি। ছবিতে হলুদ পোশাকে হলুদ মেখে হলুদ গাদা ফুলের চাকতি নিয়ে মোহনীয় রূপে রাজ-পরী অনুষ্ঠানে এতে উপস্থিত ছিলেন রাজ-পরী পরিবারের নিকটতম স্বজনরা।

Tarokaloy_porimoni_and_shariful_raj

আরও ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। রাত ১১টা ৫৬ মিনিটে সামাজিক যোগাযোগ মধ্যমে গায়ে হলুদের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন চয়নিকা চৌধুরী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পরী আর রাজ..। শুভকামনা।

Tarokaloy_porimoni_and_shariful_raj

শনিবার ভোর ৬টা ৩৬মিনিটে নিজের ফেসবুকের এক পোস্টে গায়ে হলুদের পাঁচটি ছবি শেয়ার করেন পরীমণি নিজে। রাজ-পরীর প্রেম ও বিয়ের ঘটনাটি ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তি প্রতীক্ষিত ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়ে। এই সিনেমাতেই প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন তারা।

Tarokaloy_porimoni_and_shariful_raj

পরীমণি ও রাজের ভাষ্যমতে, গুনিন ছবির শুটিং করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয়। কাজ করতে করতে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম। তাদের প্রেমের বয়স মাত্র ৭ দিন। সাত দিন প্রেমের পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেই। তাদের বিয়ে হয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর। আর বিয়ের কথা সামনে আনেন ১০ জানুয়ারি।

Tarokaloy_porimoni_and_shariful_raj

সোমবার (১০ জানুয়ারি) হঠাৎ করেই অন্তসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী পরিমনি বাবা-মা হচ্ছেন এ খবর দেওয়ার মাধ্যমে তারা যে বিয়ে করেছেন সে খবরও দেন। সেই পরীমণি ও রাজ আজ আবার বিয়ে করছেন। অন্তঃসত্ত্বা খবর জানতে পেয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রাজ।

Tarokaloy_porimoni_and_shariful_raj

ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফূর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। একই ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। পরীমনি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছিল। তার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকাই তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

Previous ArticleNext Article