বিনোদন, সেলিব্রিটি বার্তা

নুসরাতের সন্তানের আসল বাবার পরিচয়!!

টলিউডের আলোচিত অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহানকে নিয়ে বিতর্কের যেন শেষ নেই। সব বিতর্ক, সব মন্তব্য উপেক্ষা করে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নুসরাত জাহান। অভিনেত্রীর পাশাপাশি তার এখন নতুন পরিচয় তিনি মা। বৃহস্পতিবার (২৬ আগস্ট) পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন নুসরাত। মা হওয়ার পর থেকেই নিজের এ নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি।

Tarokaloy_Nusrat_Jahan

নুসরাত তার ছেলের নাম রেখেছেন ঈশান। মা হওয়ার পর বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে নতুন ছবি আপলোড করেছেন নুসরাত। ছবির ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নিচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা।

Tarokaloy_Nusrat_Jahan

লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। এ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বললেন। যদিও বাবার নাম উল্লেখ করলেন না অভিনেত্রী। তবে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা- প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে যশ দাশগুপ্তকে দেখা গেছে। তাতে অনুরাগীদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা। তবে বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরতের প্রেমের গুঞ্জন।

Tarokaloy_Nusrat_Jahan_and_yash_dasgupta

‘বিবাহিতা’ নুসরতের সঙ্গে যশের প্রেম ও সহবাস নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ ছিল না। কিন্তু বিতর্কে কান দিতে চাননা নুসরাত-যশ দু’জনেই। তারা এ বিষয়ে কোনো কিছুই মুখ খুলেননি। অনেকের ধারণা, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন ঘনিষ্ট বন্ধু যশ দাশগুপ্ত।

Tarokaloy_Nusrat_Jahan_and_yash_dasgupta

নুসরাতের মা হওয়ার খবরে নুসরাতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল। ২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে ‘অবৈধ’। সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে।

Tarokaloy_Nusrat_Jahan_and_nikhil_jain

রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল।

Previous ArticleNext Article