Uncategorized, সেলিব্রিটি বার্তা

নিজেকে বদলাতে চান সানাই

গতানুগিকভাবে আলোচনায় এবং সমালোচনা ভিড়ে বাংলাদেশের চলচ্চিত্র জগতের একজন বিতর্কিত অভিনেত্রী নাম সর্বদা নেতিবাচক মনোভাব যার নামে থেকে থাকেন তিনি হচ্ছেন আর কেউ নয় তৎকালীন সময়ে উঠতি তারকা সানাই। তিনি সব সময় ল্যাম লাইটে থাকতে পছন্দ করতেন যার দরুন তিনি নানান ধরনের বিতর্ক মূলক কার্যাদি করে থাকতেন ভক্তদের সাথে সংযুক্ত থাকার জন্য।

Tarokaloy_actress_and_model_sanayee_mahbub

তিনি মিডিয়া জগতে তার অভিনীত কাজের থেকে তার সোসিয়াল মিডিয়া এক্টিভিটিস জন্য বেশি সমালোচিত। কিন্তু হঠাৎ করেই জানা গেছে নতুন তথ্য। যেটা শুনে নেটিজেনেরা অবাক হয়ে গেল। কেননা তথ্যটি এমন ছিল যা মিডিয়া সকলেই তাক লেগে আছে। কেননা
অভিনয় ও বিনোদন জগত থেকে স্থায়ীভাবে বিদায় নিলেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা।সানাই নিজেই এই ঘোষণা দিয়েছেন।

Tarokaloy_actress_and_model_sanayee_mahbub

বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিয়ে এবার তিনি নিজের ধর্মকে অনুসরণ করতে চান, ধর্মের জন্য কাজ করতে চান বলে আজ ১৮ জুলাই সন্ধ্যায় এক অনলাইন পত্রিকাকে জানিয়েছেন সানাই নিজেই। কারণ তার মতে পাপের রাস্তা ছেড়ে তিনি এখন শান্তির রাস্তা এবং ধর্ম কর্মে মনোনিবেশ করতে ইচ্ছুক। এর আগেও তার মত অনেক বেশি সমালোচিত হয়ে অবশেষে ধর্ম কর্মে মনোনিবেশ করেছিলেন এক কালের বির্তকিত একজন অভিনেত্রী হ্যাপী। অনেকের মতে হ্যাপী মতো তিনিও চাচ্ছে যেনো তার সমালোচনার ইতি টানা হোক।

Tarokaloy_actress_and_model_sanayee_mahbub

তার এই নতুন সিদ্ধান্ত নিয়ে তিনি সামনে আসেন এবং সানাই বলেন, পৃথিবীর সবচেয়ে শান্তির ধর্ম হচ্ছে ইসলাম। ইসলাম একটি সুন্দর জীবন ব্যবস্থা। ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই।
নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। ইসলামের পুরোপুরি নিয়ম-কানন পালন করতে চাই।ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার।

Tarokaloy_actress_and_model_sanayee_mahbub

বাকিটা মহান আল্লাহ ইচ্ছে।সবাই আমার জন্য দোয়া করবেন। সবার কাছে আমার বিশেষ অনুরোধ আমার পূর্বের ছবি যদি কারো কাছে থেকে থাকে সরিয়ে ফেলবেন। ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও ইতোমধ্যে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়।

Tarokaloy_actress_and_model_sanayee_mahbub

সোশ্যাল মিডিয়ায় অপেশাদার ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে ভাইরাল হয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল ও লাইভ শো-তে নানারকম আপত্তিকর কথাবার্তা বলে আলোচনায় আসেন তিনি। কিন্তু অবশেষে তিনি মনে করেন এসব থেকে নিজেকে গুটিয়ে নিয়ে আসতে হবে। কেননা তিনি ইসলাম ধর্মের পুরোপুরি নিয়ম কানুন মেনে নিতে চাচ্ছে।

Previous ArticleNext Article