বিনোদন, সেলিব্রিটি বার্তা

নিক-প্রিয়াঙ্কা পরিবারের এল নতুন অতিথি!!!

বছর শুরুতেই সুখবর জানালেন নিক-প্রিয়াঙ্কা দম্পতি। সদ্য মা হয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। পরিবারের এল নতুন অতিথি। গত শনিবার মধ্যরাতে সন্তানের জন্ম দেওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চমকে দিয়েছেন প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস। সারোগেসির মাধ্যমে দুই তারকা দম্পতি সন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন তাঁরা। প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন,

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

“সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ” তবে পুত্র না কন্যা সন্তান ঘরে এনেছেন দম্পতি, সে বিষয়ে মুখ খোলেননি তাঁরা।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গেলেন তারা। এই তারকা দম্পতি ঘরে এখন আনন্দের উচ্ছ্বাস। তাদের ইনস্টা জুড়ে এখন জুটেছে শুভেচ্ছাবার্তা। যদিও আপাতত ব্যক্তিগত এই খুশির মুহূর্ত নিজেদের মধ্যেই ভাগ করে নিতে উৎসাহী নিক-প্রিয়াঙ্কা।

Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেইদ ভবনে হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। গত (১ ডিসেম্বর) এই তারকা দম্পতির তৃতীয় ‍বিবাহবার্ষিকী সম্পূর্ণ হলো। কিছুদিন আগে নিক প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে উঠেছিল।

This image has an empty alt attribute; its file name is 292775-pnik-finaalsss.jpg
Tarokaloy_priyanka_chopra_and_nick_jonas

হঠাৎ করেই নিজের সবকটি সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নিজের নাম থেকে স্বামীর পদবী ছেঁটে ফেলেছিলেন অভিনেত্রী। সে সময় নিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুজবও রটেছিল। তবে সে সব গুঞ্জনকে মিথ্যা বলে নিক-প্রিয়াঙ্কা অস্ফুটে জানিয়ে দিলেন, ভাল আছেন তাঁরা। সম্প্রতি সন্তান দায়িত্বে নিয়োজিত হয়ে সুখের আবেশে কাটছে তাদের দিন।

Previous ArticleNext Article