বিনোদন, সেলিব্রিটি বার্তা

না ফেরার দেশে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা। হৃদরোগে আক্রান্ত হয়ে কুপার হাসপাতালে যাওয়ার পথেই শেষ নিশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। ভারতীয় গণমাধ্যমের সূত্রে, ১ সেপ্টেম্বর রাতে ঘুমের আগে প্রতিদিনের মতোই একটি ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন এ অভিনেতা। সময় পেরিয়ে যাওয়ার পরও পরদিন ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার ঘুম থেকে না ওঠায় তাকে জুহুর কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Tarokaloy_siddharth_shukla

সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়। চিকিৎসকদের ধারণা, বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৪০। ১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বাইয়ে সিদ্ধার্থ শুক্লার জন্ম। পরিবারে মা ও দুই বোন আছেন।সিদ্ধার্থ শুক্লা মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। এরপর বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করে।

Tarokaloy_siddharth_shukla

তারই মধ্যে ‘বালিকা বধূ’ ও ‘দিল সে দিল তক’ সিরিয়ালে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেতা। তবে শুধু ছোটপর্দা নয়, ২০১৪ সালে করণ জোহরের প্রযোজনায় হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল থ্রি’ ধারাবাহিকে অভিনয় করেছেন সিদ্ধার্থ। ঝলক দিখলা যা সিক্স, ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি সেভেনসহ একাধিক রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন।

Tarokaloy_siddharth_shukla

ইন্ডিয়ান গট ট্যালেন্ট’-এর মতো অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন এই অভিনেতা। রিয়েলিটি শো বিগ বসে তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছায়। বিগ বস ১৩’তে বিজয়ী ছিলেন সিদ্ধার্থ। গোটা সিজন মাতিয়ে রেখে বিজেতা হন সিদ্ধার্থ। বিগ বসের ঘরেই বান্ধবী শেহনাজের সঙ্গে তাঁর রসায়ন এবং প্রেমের গুঞ্জন নজর কেড়েছিল নেটদুনিয়ার।

Tarokaloy_siddharth_shukla_and_shehnaz_gill

অনুরাগীরা ভালবেসে তাঁদের জুটির নাম দিয়েছিল ‘সিডনাজ’। বান্ধবী শেহনাজ গিল কে নিয়ে ডান্স দিওয়ানে থ্রি তেও অংশ নিয়েছিলেন তিনি। সম্প্রতি বিগ বস ওটিটির ঘরেও অতিথি হিসাবে এসেছিল এই জুটি। বান্ধবী শেহনাজ গিলের সঙ্গে তাঁর বিগ বস ওটিটি সঞ্চালনা করার কথা ছিল। সিদ্ধার্থের মৃত্যুর খবর শোনার পর থেকেই কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ।

Tarokaloy_siddharth_shukla_and_shehnaz_gill

সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত বলিউড। এভাবে অভিনেতার হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না সহকর্মীরা। ‘

Previous ArticleNext Article