Uncategorized, সেলিব্রিটি বার্তা

নাসিরের পর এবার মুক্তার আলী!!

টিভি স্টার দের থেকে কম ল্যাম লাইটে থাকেন না বিনোদন জগতের অন্যতম একটি সেক্টর বাংলাদেশি ক্রিকেটে স্টারগন। বলিউড অভিনেতা,অভিনেত্রী হলিউড অভিনেতা,অভিনেত্রী এবং টলিউড হোক অথবা ঢালিউড জগৎ , ভক্তরা তাদের মতই একই রকম আকর্ষণ প্রদর্শন করেন ক্রিকেট প্লেয়ারদের উপর। মহিলা ক্রিকেটার অথবা পুরুষ ,ভক্তদের সংখ্যা তাদের অগণিত।

Tarokaloy_bangladeshi_cricket_team

সাকিব আল হাসান থেকে শুরু করে তামিম ইকবাল,রুবেল নাসির সকলেই থাকেন আলোচনা এবং বিতর্কের উপর আবার অনেকে ভক্তদের কাছে আছেন প্রশংসার পাত্র হিসেবেও । ইন্ডিয়া তে এবং বাংলাদেশে ক্রিকেট প্রেমীদের তাদের খেলোয়াড়দের নিয়ে জল্পনা কল্পনার অবসান নেই। গেলো মাসে ভারতের ক্রিকেট খেলোয়াড় ভিরাট কোহলি এবং আনুশকা শর্মার ঘর আলো করে আসে তাদের রাজকুমারী। যা দেখে ভক্তদের খুশির কোনো সীমা নেই। এমনকি তাদের বিয়ে সংবাদ শুনে ভক্তদের হাজারো ভালোবাসা এবং আশীর্বাদের কূলকিনারা ছিল না।

Tarokaloy_cricketer_nasir

এখন আসি বাংলাদেশি ক্রিকেটারে কথায় কিছুদিন আগে বিয়ের পিড়িতে বসছেন নাসির হোসেন যা বরাবরের মতই ভাইরাল হয়ে বির্তক জুড়ে বিশ্বে সোসিয়াল মিডিয়া প্রতিবেদনে। তার বিয়ে প্রেম নিয়ে ছিল অনেক কথোপকথন। কিন্তু এবার জানা গেলো বিয়ের পিড়িতে বসছেন বাংলাদেশের ক্রিকেট খেলোয়াড়।
জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন পেসার মুক্তার আলী। পারিবারিকভাবেই বিয়ের বন্ধনে বেঁধেছেন মাগুরার মেয়ে আফসা সুলতানার সাথে বাংলাদেশি এই ক্রিকেটার। নতুন জীবন শুরুর জন্য দোয়া চেয়েছেন এই ক্রিকেটার ভক্তদের কাছে।

Tarokaloy_cricketer_muktar_ali

৩১ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার করোনা কালীন সময়ে ক্রিকেট নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নজর কাড়া পারফরম্যান্সের পর সাড়া পান আবুধাবি টি-টেন লিগে। সেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দল মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে খেলেন ৬টি ম্যাচ।

Tarokaloy_cricketer_muktar_ali

শীঘ্রই আবারো পুরোপুরি ভাবে শুরু হবে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট। দেশে ফিরে এসে অবসর সময়টাকে কাজে লাগিয়ে নিলে রাজশাহীর ছেলে,অর্থাৎ সুযোগে মুক্তার সেরে নিলেন বিয়ের শুভ কাজটি। পারিবারিকভাবে বিয়ে করেছেন আফসা সুলতানাকে। মাগুরার মেয়ে আফসানা ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করেছেন।

Tarokaloy_cricketer_muktar_ali

মুক্তার জানান, করোনা কালীন এই সময়ের কথা চিন্তা করে সল্প সময়ের মধ্যে প্ল্যান করা কেননা সংক্রমণের কথা মাথায় রেখে ঘরোয়া পরিবেশে দুই পক্ষের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে হবে,আর সেটি আলহামদুলিল্লাহ সঠিক ভাবে হয়েছে। তবে শীঘ্রই সতীর্থ ক্রিকেটার ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

Previous ArticleNext Article