বিনোদন, সেলিব্রিটি বার্তা

নাম পরিবর্তন করলেন মাহিয়া মাহি!

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি ২০১২ সালে চলচ্চিত্রে জগতে পা রাখেন। মাহিয়া মাহি আসল নাম শারমিন আক্তার নিপা। শোবিজে অঙ্গনে এসে অনেক নায়িকায় নিজের নাম পরিবর্তন করেছেন। সেই ধারাবাহিকতায় শারমিন আক্তার নিপা চলচ্চিত্রে এসে হয়ে যান মাহিয়া মাহি। সময়ের সঙ্গে শারমীন নিপা থেকে মাহিয়া মাহি নামে পরিচিতি লাভ করেন এই নায়িকা। এবার তার নামে যুক্ত হলো ‘সরকার’ উপাধি। গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি।

Tarokaloy_mahiya_mahi_with_her_husband_rakib

মাহির স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। এবার স্বামীর নামের সঙ্গে নিজের নাম জুড়ে নিলেন এই অভিনেত্রী। ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি রেখেছেন তিনি। শনিবার (১৫ জানুয়ারি) ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন লাল রঙের চারটি ভালোবাসার ইমোজি! নাম পরিবর্তনের কারণেই ক্যাপশনে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন নায়িকা।

Tarokaloy_mahiya_mahi_with_her_husband_rakib

কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এরপর ঘুরতে গেছেন কক্সবাজার। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সামাজিক যোগাযোগ মাধ্যমের পোষ্ট দেখে মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। ২০১২ সালে ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে মাহীর চলচ্চিত্রে অভিষেক হয়।

Tarokaloy_mahiya_mahi_with_her_husband_rakib

এরপর তিনি বেশকয়েকটি সিনেমায় অভিনয় করেন। ২০১৭ সালে তার একমাত্র চলচ্চিত্র ঢাকা অ্যাটাক মুক্তি পায়, যা বাংলাদেশের প্রথম পুলিশ থ্রিলার চলচ্চিত্র, চলচ্চিত্রটি দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়। এছাড়াও মাহি বেশকয়েকটি চলচ্চিত্র পুরস্কার পান। বর্তমানে তিনি বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী।

Tarokaloy_mahiya_mahi

মাহি ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পরিনয়সূত্রে আবদ্ধ হন। তাদের বিচ্ছেদ ঘটে ২০২১ সালের জুন মাসে। বেশ কিছুদিন আগেই সাবেক তথ্য মন্ত্রী মুরাদ হোসেন সাথে ফোনালাপের মাধ্যমে বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।

Previous ArticleNext Article