বিনোদন, সেলিব্রিটি বার্তা

নাগা চৈতন্য-সামান্থার বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় ও চর্চিত তারকা জুটি নাগা চৈতন্য ও সামান্থার আলাদা হওয়ার গুঞ্জনের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিলেন তারা। এর মধ্য দিয়ে চার বছরের সংসার জীবনের ইতি টানলেন তারা। কয়েক মাস ধরে বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়, কিন্তু কেউ তখন কোনো মুখ খোলেননি। অবশেষে গুঞ্জনই সত্যি হল। সবকিছু ঠিক থাকলে আগামী ৬ অক্টোবর চতুর্থ বিবাহবার্ষিকী পালন করতেন সামান্থা-নাগা। কিন্তু তার আগেই বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে দিলেন।

Tarokaloy_samantha_and_naga_chaitanya

গত শনিবার বিকালে ইনস্টাগ্রামে প্রকাশিত এক যৌথ বিবৃতিতে তেলেগু ও তামিল চলচ্চিত্রের এ আলোচিত জুটি পৃথকভাবে নিজ নিজ সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে সামান্থা-নাগা জানান, “শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পরে আমরা স্বামী-স্ত্রীর সম্পর্ক থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে। ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানাচ্ছি তারা যেন এই কঠিন সময়ে আমাদের পাশে থেকে সহযোগীতা করেন। কেননা এই মুহূর্তে আমাদের এখন একান্ত সময় প্রয়োজন।”

Tarokaloy_samantha_and_naga_chaitanya

দাম্পত্য জীবনের ইতি ঘটলেও দু’জনের মধ্যকার এক দশকের বন্ধুত্ব অটুট থাকবে বলে জানান নাগা-সামান্থা। কিন্তু কোন কলহের জেরে এই বিচ্ছেদ তা সঠিক জানা যায়নি। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ইন্ডাস্ট্রির ‘ইয়ে মায়ে চেসাভ’ চলচ্চিত্রে প্রথমবারের মতো ‍জুটি বেঁধে পর্দায় হাজির হন তারা। সিনেমাটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়। সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের সম্পর্ক প্রণয়ে রূপলাভ করে। এরপরই দু’জনের মধ্যে ভালোলাগা তৈরি হয় ও মন দেওয়া-নেওয়া হয়।

Tarokaloy_samantha_and_naga_chaitanya

লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন তারা। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। দক্ষিণ ভারতের মেগাস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যের পরিবারের পদবি ‘আক্কেনেনি’ যুক্ত করে চলচ্চিত্রে সামান্থা আক্কেনেনি হিসেবে পরিচিতি পান এ সামান্থা। নাগা চৈতন্য এবং সামান্থা একসঙ্গে যেকয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন, সেগুলো বক্স অফিসে ব্লকবাস্টারও ঘোষিত হয়েছিল।

Tarokaloy_samantha_and_naga_chaitanya

মাস খানেক ধরেই শোনা যাচ্ছিলো নাগা-সামান্থার বিচ্ছেদের গুঞ্জন। মাঝে টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘আক্কেনেনি’ পদবি মুছে ফেলায় বিচ্ছেদের গুঞ্জন আরও দৃঢ় পায়। এক সূত্রের মাধ্যমে জানা গেছে, এই দম্পতির দুই পরিবারের সমস্ত সমঝোতার প্রচেষ্টাই ব্যর্থ হয়েছে। এমনকি তারা আলাদা থাকাও শুরু করেছিলেন। অবশেষে বিচ্ছেদই তাদের শেষ বেছে নিন। কয়েকমাস আগে আলোচিত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান-২’ এ অভিনয় করেছেন সামান্থা। অন্যদিকে নাগা চৈতন্য নতুন সিনেমা লাভ স্টোরি মুক্তি পায়।

Previous ArticleNext Article