Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন লুকে অনন্ত জলিল

কারণে অকারণে আলোচনার মুখ্য মনি অনন্ত জলিল। কখনো কোনো ইতিবাচক মন্তব্য শিকার আবার কখনো নেতিবাচক মন্তব্য শিকার। কিন্তু কোনো কিছুই যেনো তার গায়ে লাগে না। একদমই নিজের মত করেই এগিয়ে যাচ্ছেন তিনি। হোক সেটা তার ব্যবসা নিয়ে অথবা তার মিডিয়াতে নির্মিত চলচ্চিত্র নিয়ে, সব মিলিয়ে তুঙ্গে থাকেন তিনি।

tarokaloy_bd_actor_anata_jalil

এবার মুক্তির অপেক্ষায় আছে ঢাকাই সিনেমার চিত্রনায়কের ‘দিন : দ্য ডে’ সিনেমা। জানা যায় তার এই চলচ্চিত্রের সাথে যোগ হয়েছে বিদেশি অতিথিদের আভাস। কারণ ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনা হতে চলেছে এই চলচ্চিত্র। যার দরুন ছবিটি নিয়ে দেশীয় দর্শকের মধ্যে উত্তেজনা সীমা নেই। ছবিটি মূলত কোরবানি ঈদে পর দর্শকের সামনে হাজির হবে,এমনকি এ সিনেমাটি দেখা যাবে দেশের হলগুলোতে।

tarokaloy_bd_actor_anata_jalil_and_barsha

কিন্তু এই চলচ্চিত্রটির আগে আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন চিত্রনায়ক অনন্ত জলিল। ছবিটির নাম ‘নেত্রী : দ্য লিডার’। এখানে কেন্দ্রীয় চরিত্রে ভূমিকা পালন করবে তার স্ত্রী অভিনেত্রী বর্ষা। মুখ্য চরিত্রে অভিনয় করছেন তার স্ত্রী তারমানে তাকে এই চলচ্চিত্রে দেখা যাবে না? উত্তর :হ্যা! দেখা যাবে কিন্তু তার বডিগার্ড হিসেবে! অর্থাৎ বডিগার্ড হিসেবে পর্দায় হাজির হবেন অনন্ত। কেমন হবে সেই দেহরক্ষীর লুক?

তার লুক নিয়ে হাজারো জল্পনা কল্পনা। কেননা কিছুদিন আগেই সেই লুক প্রকাশ করেছিলেন তিনি। যেখানে তাকে দেখা গিয়েছিলো গোফসহ। তবে সে লুক খুবই সমালোচনার শিকার হয়। এবার তাই গোফ ফেলে দিয়ে হাজির হলেন তিনি, তাও আবার সোশাল মিডিয়ায় সামনে।

tarokaloy_bd_actor_anata_jalil

সঙ্গে সাদা শার্টের উপর হালকা সবুজ রঙের স্যুট-টাই। মাথার চুল স্পাইক করা। বেশ লাগছে দেখতে অনন্তকে। বলার অপেক্ষা রাখে না, নতুন এই লুক বেশ মনে ধরেছে নেটিজেনদের। ভাইরালও হয়েছে ছবিটি। ১ ঘণ্টার মধ্যে ২৮ হাজার রিয়েক্ট পড়া ছবিটি শেয়ার করেছেন দেড় শতাধিক নেটবাসী। সে সাথে কিছু মন্তব্য নেতিবাচক মনোভাব পোষণ হয়েছিল কারণ গোঁফ ফেলার পর তার চেহারা কিছুটা ভিন্নতর হয়ে গেয়েছিল। একজন কমেন্ট সেকশন এ লিখেছিলো ,”দিন দিন চেহারা ত্রিভুজের মত হয়ে যাচ্ছে ,ব্যাপারটা একটু খেয়াল রাখবেন”

Tarokaloy_ananta_jalil_barsha_and_team_Of_the_movie

‘অসম্ভবকে সম্ভব করা’ ডায়ালগ এর অভিনেতা অনন্ত জলিল নতুন লুকের ছবি দিয়ে ক্যাপশন লিখেছেন, ‘নেত্রী : দ্য লিডার মুভির আরও একটি লুক।’ এদিকে নির্ধারিত হয়ে গেছে, বর্তমানে সিনেমাটির শুটিং চলছে ভারতের হায়দরাবাদে। সেখানে অনন্ত জলিল ও বর্ষার সাথে বাংলাদেশের বেশ কিছু শিল্পীরাও রয়েছেন,তাদের দেখা যাবে এই চলচ্চিত্রে অভিনয় করতে।

tarokaloy_bd_actor_anata_jalil

এ সিনেমায় দেখা যাবে ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াতকেও। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের উপেন্দ্র মাধব।

Previous ArticleNext Article