বিনোদন, সেলিব্রিটি বার্তা

নতুন রূপে মিথিলা

এপার বাংলা এবং ওপার বাংলার আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। রাফিয়াত রশিদ মিথিলা হলেন একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, শিক্ষিকা, সমাজসেবী অভিনেত্রী এবং মডেল। সম্প্রতি বিভিন্ন লুকে দেখা মিলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে কি নিয়ে ছিল এসব লুক জানা যায়, সামনে আসন্ন পূজাকে সামনে রেখে মিথিলা হাজির হয়েছেন নতুন লুকে। ফটোশুটে মিথিলাকে আবেদনময়ী রূপে উপস্থাপিত হতে দেখা যায়।

Tarokaloy_Rafiath_Rashid_Mithila

আলোচিত এসব নতুন লুকের মাধ্যমে এককথায় বোল্ড বিউটিফুল লাগছে মিথিলাকে। মিথিলার নতুন লুকের কয়েকটি ছবিতে তিনি কখনো লাল মেরুন গাউন, কখনো হাফ প্যান্ট, কখনো সাদা কালো নেটের শাড়িতে একেবারেই নতুন রূপে হাজির হয়ে ফটোশুট করলেন । এক সূত্রে জানা যায়, কলকাতার তারকা স্টাইলিস্ট সন্দীপ জয়সওয়াল তাকে সাজানোর দায়িত্ব নিয়েছিল। সৃজিতের বাড়ির স্টুডিও এবং ছাদেই তোলা হয়েছে ছবিগুলো।

Tarokaloy_Rafiath_Rashid_Mithila

বাড়িতে ছবি তোলার কারণে মাঝে মাঝে শুটিং সেটে হাজির হচ্ছিলেন বাড়ির সদস্যরা, এর মধ্যে ছিল মিথিলাকন্যা আয়রাও। ফটোশুটে মিথিলা আলোচিত হলেও অনেকে লুক নিয়ে সমালোচনাও করে। তবে সেসব সমালোচনা বরাবরের মত এড়িয়ে গেছেন এই অভিনেত্রী। বর্তমানে মিথিলা মায়া ছবির কাজ সম্পন্ন করেন।

Tarokaloy_Rafiath_Rashid_Mithila

অন্যদিকে কাজ করছেন রিঙ্গো ব্যানার্জির “A river in heaven” নামক চলচ্চিত্রে। এ ছাড়াও কাজ করছেন অ্যান্থলজি ফিল্ম নীতিশাস্ত্রের কাজ।অরুণাভ খাসনবিশ পরিচালিত নীতিশাস্ত্রের সিনেমাটি চারটি ছোটগল্পের সমষ্টি। মিথিলার গল্পটির নাম ‘ধী’।এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে তাকে।

Tarokaloy_Rafiath_Rashid_Mithila

মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালের ৩০ এপ্রিল তিনি কন্যাসন্তানের জন্ম দেন। নাম রাখেন আইরা তাহরিম খান ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

Tarokaloy_Rafiath_Rashid_Mithila_with_husband_and_daughter

মিথিলা ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে পুনঃরায় বিয়ে করেন। বর্তমানে স্বামী সৃজিত এবং মেয়ে আইরা নিয়ে সুন্দর জীবন কাটাচ্ছেন বাংলাদেশি এই অভিনেত্রী।

Previous ArticleNext Article