Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন জীবনে পা রাখলেন অভিনেত্রী!!

শোবিজ অঙ্গন ছেড়ে দ্বীনের পথে আসলেন অভিনেত্রী। সাথে পরিবর্তন করলেন তার চিন্তা ধারা র গতি। পরিপূর্ণ ভাবে তিনি ইসলামের শরিয়ত মোতাবেক নিজের জীবন প্রচনল করতে চান, যার দরুন আল্লাহর সন্তুষ্টির জনই মাওলানা মুফতি আনাসকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন বলিউড অভিনেত্রী ও বিগবস তারকা সানা খান।নতুন জীবনে পা দিতেই নতুন সিদ্ধান্ত নিয়েছন এই অভিনেত্রী।

Tarokaloy_sana_khan

বলিউডের রঙ্গিন দুনিয়া ছেড়ে ভারতের গুজরাটের মাওলানা মুফতি আনাসকে বিয়ে করেন সানা। এর পরেই তিনি তার এই সুন্দর জীবনের কিছু মুহূর্ত তার ভক্তদের মাঝে তুলে ধরেন। স্বামীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি।গত অক্টোবরে সানা খান ১৫ বছরের ক্যারিয়ার ছুড়ে ফেলে অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান বলে জানান।

tarokaloy_sana_khan

সেই ঘোষণার মাস না গড়াতেই গেল ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন এই বলিউড অভিনেত্রী।সম্প্রতি তাদের বিয়ের ছবি ও ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর অভিনেত্রী সানা ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লিখেন, ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।

tarokaloy_sana_khan

’গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়ে জানান তিনি ইসলামের পথে চলতে চান। রঙিন জগৎ ছেড়ে দিয়ে দ্বীনের পথে আসলেন অভিনেত্রী। তিনি সকলের কাছে আহ্বান করেন যেনো তাকে ,শোবিজ জগতের কোনো কিছুর সাথে জড়িত না করেন। তাকে যেনো তাদের দুনিয়ার অংশীদার না করেন। তিনি নিজ ইচ্ছায় সেই প্রদর্শনীয় দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন।

tarokaloy_sana_khan

হিন্দি, তামিল, তেলেগু ও কান্নাড়াসহ একাধিক ভাষায় নির্মিত ছবিতে অভিনয় করেছেন সানা খান। তার অভিনয় ছাড়ার সিদ্ধান্তে অবাক হয়েছেন চলচ্চিত্র জগতের অনেকে।সাবেক ‘বিগ বস’ রিয়েলিটি শোর এ প্রতিযোগী গেল অক্টোবরে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দীর্ঘ পোস্ট দিয়ে জানান, ‘বহু বছর ধরে বিনোদন জগতে আছি।

tarokaloy_sana_khan

যে খ্যাতি, অর্থ, সম্মান পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরেই আমার মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনো সময় মৃত্যু আসতে পারে। মানুষের কি এ বিষয়ে ভাবা উচিত না?মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই আমি বুঝেছি, জীবন-মৃত্যুর এ দোটানাই শুধু জীবনের উদ্দেশ্য নয়। জীবনে মানুষের জন্য অনেক কিছু করার আছে। তাই বলিউড ছেড়ে ধর্ম সাধনার পথ বেছে নিয়েছি।’

Previous ArticleNext Article