Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন জীবনে অগ্রসর করলেন অপর্ণা ঘোষ

করোনা আটকাতে পারেনি কোনো ভালোবাসার বন্ধনে আবদ্ধ করা জুটি দের। হাজারো বাধা পেরিয়ে নিজেদের জীবনের মালা একই সুতোয় গেঁথে নিয়েছে অনেক তারকা। এমনকি লকডাউনে বাগদান সেরেছেন অনেকে শোবিজ জগতের অভিনেতা এবং অভিনেত্রী।

tarokaloy_aporna_ghosh

বেশ কিছুদিন আগে নুসরাত ফারিয়া,পরীমনি, পূজা চ্যাটার্জি, এবং আরো অনেক তারকাগণ ,ঠিক তেমনি একজন অভিনেত্রী যার দীর্ঘদিনের ভালোবাসা পূর্ণতা পেয়েছে। জানতে চান কে সে? এখনো হয়তো ব্যাপারটি অজানা নয় কারো জন্য। কারণ
বিয়ের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই আলোচনার সভা গণ মাধ্যম গুলোতে। কারণ লাল শাড়িতে ,একদম দেবী প্রতিমার মত লাগছে তাকে আর তিনি হলেন,

tarokaloy_aporna_ghosh


জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষ সাত পাকে বাঁধা পড়েছেন। সনাতন ধর্মীয় রীতি অনুসারে চট্টগ্রামে দীর্ঘদিনের বন্ধু সত্যজিৎ দত্তকে বিয়ে করেন তিনি।
গতকাল বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) মধ্যরাতে চট্টগ্রামের আগ্রাবাদের লোকনাথ বাবার মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। সম্পূর্ণ হিন্দু সম্প্রদায় রীতি নীতি অনুসরণ করেই বিয়ের কাজ শেষ করেছেন।

tarokaloy_aporna_ghosh

জানা যায়, ৭ ডিসেম্বর রাতে চট্টগ্রামের নিজ বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আশীর্বাদ অনুষ্ঠান সেরেছেন তারা। অপর্ণা ঘোষের বর সত্যজিৎ দত্ত পেশায় আইটি ইঞ্জিনিয়ার। জাপানে পড়াশোনা করেছেন তিনি। তাদের দুইজনের চেনা জানা হয় অনেক ,আগেই। তার পর আস্তে আস্তে একে অপরের ভালোবাসা। এবং সেই সাথে নিজেদের ক্যারিয়ার নিয়ে এগিয়ে যাওয়া।

tarokaloy_aporna_ghosh

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা চারের একজন নির্বাচিত হন অপর্ণা ঘোষ। তার প্রথম অভিনয় ছিল ‘তবুও ভালোবাসি’ নাটকে। এরপর নিয়মিত হয়ে ওঠেন টেলিভিশন ও বিজ্ঞাপনের পর্দায়।

tarokaloy_aporna_ghosh

ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায়ও নিজেকে দর্শকের সামনে অবস্থান গড়ে তুলেছেন অপর্ণা। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে তিনি বড় পর্দায় পা রাখেন। এরপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Previous ArticleNext Article