Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন এক আঙিনায় পদার্পণ করছেন শবনম ফারিয়া

জীবন তো থেমে থাকার নয়,জীবনের নাম চলমান। সময়ের সাথে সাথে সব কিছু এগিয়ে যায়, প্রিয়জন পাশে থাকুক আর না থাকুক। আর শোবিজ অঙ্গনে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ধরে রাখার জন্য এগিয়ে যেতেই হবে। পুরনো সব স্মৃতি ভুলে গিয়ে দর্শকদের মনে জায়গা দখল করে রাখতেই হবে।

tarokaloy_actress_shabnam_faria

গেলো বছর তেমন ভালো কাটে নি কারোই। কেউ কেউ মৃত্যুর কাছে হার মেনে প্রিয়জনকে ছেড়ে চলে গেছে,আবার কেউ কেউ সময়ের কাছে হার মেনে। সকলেই হয়তো অবগত গেল বছর কিছু আলোচিত মুখের সংসার ভাঙ্গার কথা শুনে। যাদের সাজানো গুছানো প্রেমের গল্প ,বিয়েতে পরিণতি হলেও ,সারাজীবন এক সাথে থাকার প্রতিজ্ঞা পূর্ণতা পেলনা। বছর শেষে যার সংসার ভাঙ্গার আওয়াজ শুনা যায় ,তিনি হলেন শবনম ফারিয়া ।

tarokaloy_actress_shabnam_faria

ভালোবেসে বিয়ের এক বছর ৯ মাসের মাথায় স্বামী হারুন অর রশীদ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর আসে শবনম ফারিয়ার।
গেলো ২৭ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ পেপারে সই করেন এই দম্পতি। বিচ্ছেদের পরপরই ফেসবুকে এক যৌথ বিবৃতিতে এই দম্পতি জানিয়েছিলেন, ‘যে সুখের জন্য আলাদা হলাম, সেই সুখ যেন আমরা খুঁজে পাই’। কিছুটা সময় বিষাদে কাটলেও এখন কিছুটা নিজেকে গুছিয়ে নিয়েছে এই অভিনেত্রী।জানা গেলো নতুন ভাবে সবার সামনে নিজেকে তুলে ধরবেন এই অভিনেত্রী। অর্থাৎ নতুন কিছু করতে যাচ্ছেন! জানতে ইচ্ছুক তার শুভাকাঙ্ক্ষী গণ।

tarokaloy_actress_shabnam_faria

এবার নতুন এক আঙিনায় পদার্পণ করছেন অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনয়ের পাশাপাশি এবার তাকে দেখা যাবে উপস্থাপনায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। অর্থাৎ নাটক,চলচ্চিত্র এবং ওয়েব সিরিজে তো থাকবেই এখন পুরোপুরি ব্যাস্ত সময় কাটানোর জন্য ,উপস্থাপনায় মনোনিবেশ করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

tarokaloy_actress_shabnam_faria

জানা গেছে, ‘আমার আইন, আমার অধিকার’ নামক একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে শবনম ফারিয়াকে।
এ প্রসঙ্গে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজের ফেসবুকে তিনি লিখেছেন, খবরটি জানাতে খুবই এক্সাইটেড! প্রথমবারের মতো আনুষ্ঠানিক উপস্থাপনা শুরু করতে যাচ্ছি আগামী সপ্তাহ থেকে! মানুষের উপকারে আসে এমন কোনো কাজের অংশ হয়ে সবার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি সবসময়েই।

tarokaloy_actress_shabnam_faria

আমার প্রতি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ প্রকাশের একটি উপায়। আমাকে এই সুন্দর সুযোগটি দেওয়ার জন্য তারানা আপা, মিতি আপা এবং ‘আমার আইন, আমার অধিকার’-এর পুরো টিমকে ধন্যবাদ।শবনম ফারিয়ার উপস্থাপনায় প্রতি শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ‘নিউজ বাংলা’র ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে ‘আমার আইন আমার অধিকার’ অনুষ্ঠানটি। আইনি পরামর্শ ও সহায়তা নিয়ে এই অনুষ্ঠানটিতে যে কোনো আইনি প্রশ্নের সরাসরি উত্তর দেবেন সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম ও ব্যারিস্টার মিতি সানজানা।

ভক্তরা তার নতুন কাজের জন্য আশা বাদী,ভালো ভালো কাজ উপহার দেক ,এবং নিজেকে সামলে নিয়ে সফলতার সঙ্গে জীবন পরিচালনা করুক এই প্রত্যাশা সকলের।

Previous ArticleNext Article