Uncategorized, সেলিব্রিটি বার্তা

নতুন অতিথি ঘরে তুললেন মৌসুমী ও সানি

ঢালিউডের জনপ্রিয় একটি জুটি ওমর সানী-মৌসুমী। কিন্তু বেশ কিছুদিন ধরে বেশ ভাইরাল এই জুটি । কিন্তু শুধু যে মৌসুমী ও ওমর সানি ভাইরাল টা কিন্তু নয়। কেননা যে ছবিটি অনেক প্রশংসা অর্জন করছে সেখানে তাদের সাথে দেখা মিলছে নতুন মুখের। গণ মাধ্যমে সর্বাধিক আলোচিত হয়ে উঠছে মৌসুমী ও ওমর সানি সম্পর্কিত নতুন খবর। খবরটি হয়তো এখন অনেকের জানা গিয়েছে,তাই না? আর যারা এখনো জানে না তাদের জন্য হাজির তারকালয়।

Tarokaloy_actress_moushumi

জানা গেছে ছেলের মাথায় পাগড়ি পড়াতে যাচ্ছে,অর্থাৎ অবশেষে শ্বশুর শাশুড়ির খেতাব নিতে রওনা হলেন এই অভিনেতা ও অভিনেত্রী। যদিও তাদের ইভার গ্রীন লুক এখনও আগের মতই। ওমর সানি এবং মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীন। স্বাধীনের বিয়ে,স্বাধীনতা দিবসে দিবে বলেই তাদের জল্পনা কল্পনা।

Tarokaloy_actress_moushumi’s_son_and_her_daughter_in_low

গেলো ২৬ মার্চ বিয়ে সারেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ছেলে ফারদিন। মৌসুমী তো তার ছেলের বউ পেয়ে যেনো খুশিতে আত্মহারা।শুধু যে মৌসুমী এই খুশিতে মেতে উঠেছে টা নয়, বরং বিয়ের দুই দিন পর সোমবার রাতে ছেলের বউয়ের প্রশংসা করে একটি ভিডিও পোস্ট করেছেন শ্বশুর ওমর সানী।

Tarokaloy_moushumi’s_daughter_in_low_aysha

ভিডিওতে তিনি বলেছেন, ‘স্বাধীনতার ৫০ বছর হয়ে গেলো ২৬ তারিখে। আমাদের খুব ইচ্ছে ছিলো বিশেষ ওই দিনেই ফারদিনের বিয়ে হবে। হয়েছেও তাই। আল্লাহপাক সেটা কবুল করেছেন। সাদিয়া রহমান আয়েশার সাথে আমার ছেলের বিয়ে হয়েছে।’

Tarokaloy_moushumi_and_her_son

তিনি আরও বলেন, ‘অনুষ্ঠান হওয়ার কথা ছিলো ৯ তারিখে। কিন্তু আমার বিয়াইয়ের অসুস্থতার কারণে সেটা পিছিয়ে গেছে। অনুষ্ঠান হবে ঈদের পরে। আল্লাহর কাছে শুকরিয়া যে এরকম ভালো মনের অধিকারী একটা মেয়ে আমার ছেলের বউ হয়ে এসেছে। আপনারা সবাই ফারদিন ও আয়েশার জন্য দোয়া করবেন।’

tarokaloy_fardin_and_aysha

জানা যায়, ওমর সানীর ছেলের বউ কানাডা প্রবাসী নাম আয়েশা, জন্মসূত্রে বাংলাদেশি কিন্তু বড় হওয়া কানাডায়। বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় হয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছে বিয়ের দিনক্ষণ।

Tarokaloy_moushumi’s_son_marriage_ceremony

এর আগে মৌসুমি গণমাধ্যমে জানিয়েছিলেন, ৫ এপ্রিল স্বাধীনের গায়ে হলুদ। ৯ এপ্রিল বিবাহত্তোর সংবর্ধনা। এর মাঝে সম্পন্ন হবে আকদ।
সানি-মৌসুমীর ২৫ বছরের সংসারে ছেলে ফারদীন ছাড়াও ফাইজা নামের এক মেয়ে রয়েছে।

Previous ArticleNext Article